fbpx

সাংবাদিক রোজিনাকে হেনস্তা ও গ্রেপ্তার ‘দুঃখজনক’ বলে মন্তব্য পররাষ্ট্রমন্ত্রীর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেপ্তারের ঘটনাকে ‘দুঃখজনক’ বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

আজ বৃহস্পতিবার (২০ মে) দুপুরে রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের সাথে সৌজন্য সাক্ষাতের পর সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আন্তর্জাতিকভাবে বিষয়টির মুখোমুখি হতে হবে পররাষ্ট্র মন্ত্রণালয়কে। যা ঘটেছে তা খুবই অপ্রত্যাশিত। কেননা, শেখ হাসিনার সরকার সংবাদবান্ধব সরকার। আমরা কখনোই আপনাদের নিষেধ করি না। আমাদের লুকানোর কিছু নেই। যে ঘটনা ঘটেছে, সেটি খুব দুঃখজনক। সেটা স্বাস্থ্য মন্ত্রণালয়ের ম্যানেজ করা উচিত ছিল। গুটিকয় লোকের জন্য এই বদনামটা হচ্ছে।‘

তিনি আরও বলেন, দুর্নীতির বিষয়ে জনগণ এবং সরকার সবাইকে সতর্ক করে সাংবাদিক। সাংবাদিকরা না থাকলে সাহেদ এবং বালিশকাণ্ডের মতো দুর্নীতি প্রকাশ পেতো না বলেও মন্তব্য করেন মন্ত্রী। তিনি বলেন, ‘আমি আশা করব, এ ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে।‘

এ সময় করোনা ভ্যাকসিনের প্রসঙ্গ নিয়ে পররাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের জানান, চীন থেকে আগামী সপ্তাহের মধ্যে ভ্যাকসিন কেনার বিষয়টি চূড়ান্ত করা হবে।

Advertisement
Share.

Leave A Reply