fbpx

সাইফউদ্দিনের অপেক্ষা আর ফুরায় না…

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

“কতটা পথ পেরোলে তবে পথিক বলা যায়?”- কবির সুমনের এই বিখ্যাত গানের লাইনটার সাথে মিল রেখে এবার মোহাম্মদ সাইফউদ্দিনও নিজেকেই নিজে প্রশ্ন করতে পারেন, “আর কত ইনজুরির ধকল পেরোলে জাতীয় দলে ফেরা যায়?”

গেল বছর পিঠের ইনজুরির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপে দল থেকে ছিটকে যান সাইফউদ্দিন। এরপর রিহ্যাব শেষেও পুরোপুরি ফিট হতে পারেননি। খেলা হয়নি বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল)। তবে, ২০২২ ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) ব্যাটে-বলে দারুণ পারফর্ম করে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে সীমিত ওভারের ফরম্যাটের জন্য দলে ডাক পান। তবে, বাঁধ সেধেছে পিঠের সেই পুরোনো ব্যথা। ফলে ক্যারিবিয়ানদের বিপক্ষে এই অলরাউন্ডারের খেলা অনিশ্চিত হয়ে গেছে। যদিও এ ব্যাপারে এখনো স্পষ্ট করে কিছু জানায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামীকাল সন্ধ্যায় ওয়েস্ট ইন্ডিজের বিমানে চড়ার কথা ছিল সাইফউদ্দিনের। তবে, এই সফরে যাওয়ার আগে গতকাল ফিটনেস পরীক্ষা দিতে হয় তাকে। বিসিবির এক সূত্র অনুযায়ী, সেখানে পুরোনো পিঠের ইনজুরির কথা জানানো হয় টিম ম্যানেজমেন্টকে। ফলে, অনেকটাই অনিশ্চয়তার মুখে পড়ে গেছে এই সিরিজ দিয়ে সাইফউদ্দিনের জাতীয় দলে প্রত্যাবর্তনের অপেক্ষা।

উল্লেখ্য, সবশেষ ডিপিএলে আবাহনী লিমিটেডের হয়ে ১৪ ম্যাচে ২২ উইকেট শিকার করেন এই পেস বোলিং অলরাউন্ডার; যা ঢাকা লিগে পেসারদের মধ্যে সর্বোচ্চ। পাশপাশি, লোয়ার অর্ডারে ব্যাট করে ২৭০ রান তোলেন।

Advertisement
Share.

Leave A Reply