fbpx

সাত ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে টঙ্গীর ঝুট গুদামের আগুন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টানা সাত ঘণ্টা চেষ্টার পর অবশেষে নিয়ন্ত্রণে এসেছে গাজীপুরের টঙ্গীতে ঝুটের গুদামে লাগা আগুন।  ফায়ারসার্ভিসের আটটি ইউনিট চেষ্টা চালিয়ে শুক্রবার (১১ জুন) ভোরে এই আগুন নিয়ন্ত্রণে আনেন।

অগ্নিকাণ্ডের এই ঘটনায় কেউ মারা না গেলেও তিনজন আহত হন। এসময় চারটি গুদামে থাকা সব মালামাল পুড়ে গেছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার (১০ জুন) দিনগত রাত ৯টার দিকে ঝুট ব্যবসায়ী সবুজের গুদামে আগুন লাগে। নিমিষেই এই আগুন ছড়িয়ে পড়ে পাশের আরও তিনটি গুদামে।

পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে টঙ্গীর তিনটি, উত্তরার তিনটি ও ঢাকা জোন-৩ এর দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে যায়। পরে সাত ঘণ্টা চেষ্টা চালিয়ে তারা শুক্রবার ভোরে আগুন নিয়ন্ত্রণে আনেন। এসময় তিনজন আহত হন। তাদের শহীদ আহসান উল্যাহ মাস্টার জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ঝুট ব্যবসায়ী সবুজ বলেন, বৃহস্পতিবার (১০ জুন) গুদামে ঝুটের মালামাল মজুদ করা হয়। তবে আগুনে গুদামে থাকা সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় পাঁচ কোটি টাকার ক্ষতি হয়েছে বলেও দাবি করেন তিনি।

টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. ইকবাল হাসান বলেন, আগুনে একটি গুদামের শেড ধসে পড়েছে। আগুন নিয়ন্ত্রণে আসলেও গুদামের ভেতরে এখনও আগুনের শিখা জ্বলছে। প্রাথমিকভাবে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

Advertisement
Share.

Leave A Reply