fbpx

সাবেক এমপি আউয়ালের চার দিনের রিমান্ড

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর মিরপুরের পল্লবী ইস্টার্ন হাউজিং এলাকায় সাহিনুদ্দিনকে কুপিয়ে হত্যার ঘটনায় লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য এম এ আউয়ালকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

২১ মে শুক্রবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি রিমান্ডের এই আদেশ দেন।

এই মামলায় গতকাল ২০ মে বৃহস্পতিবার সাবেক সংসদ সদস্য আউয়ালকে গ্রেফতার করে  র‍্যাব।

শুক্রবার তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন ডিবির পরিদর্শক সৈয়দ ইফতেখার হোসেন। শুনানি শেষে বিচারক আউয়ালের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত রবিবার ১৬ মে রাজধানীর পল্লবীর ডি-ব্লকের ৩১ নম্বর রোডে আধিপত্য বিস্তার ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে খুন হয়েছিলেন সাহিনুদ্দিন । ওই সময় সাহিনুদ্দিনের ৭ বছরের ছেলে মাশরাফি তার সাথেই ছিল ছেলের সামনেই বাবাকে এলোপাথারি কোপাতে থাকে সন্ত্রাসীরা। বাঁচার জন্য সাহিনুদ্দিন পাশের একটি বাড়ির গ্যারেজে আশ্রয় নিলেও সন্ত্রাসীরা সেখানে ঢুকে তাকে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় নিহতের মা পল্লবী থানায় ২০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয় সাবেক সংসদ সদস্য আউয়ালকে।

মামলায় বাদী অভিযোগ করেছেন, পল্লবীর আলীনগর এলাকায় তাদের প্রায় ১০ একর জমি জবরদখলের পাঁয়তারা করছিল আসামিরা। এর জের ধরেই তারা তার ছেলেকে হত্যা করেছে।

এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে মো. সুমন ব্যাপারী ও মো. রকি তালুকদারকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া জবানবন্দির ভিত্তিতেই গতকাল সাবেক সংসদ সদস্য আউয়ালকে গ্রেফতার করেছে র‍্যাব।

Advertisement
Share.

Leave A Reply