fbpx

সাবেক ক্রিকেটারকে বিয়ে করলেন সামিরা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সামিরা হককে সবাই চেনে অকালপ্রয়াত সালমান শাহের স্ত্রী হিসেবেই। সালমান শাহের মৃত্যুর পর সামিরা অন্য আরেক জনকে বিয়ে করেন। সেই স্বামীর সাথেও তার ডিভোর্স হয়। এবার সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদকে ১৫ আগস্ট বিয়ে করলেন। বিয়ে হয়েছে সামিরার বারিধারার বাসায়।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহর মৃত্যুর পর তারই বন্ধু মোশতাক ওয়াইজকে বিয়ে করেন সামিরা। মোশতাক-সামিরার সংসারে এক ছেলে ও দুই মেয়ে আছে।

ইশতিয়াক আহমেদ জানান, ‘সামিরার মা–বাবা চট্টগ্রামে থাকেন। আমার মা-বাবা দুজনেই মারা গেছেন, বোনেরা থাকেন দেশের বাইরে। সবার সম্মতিক্রমেই বিয়ের কাজটি করেছি। সশরীর উপস্থিত থাকতে না পারলেও ভার্চ্যুয়ালি সবাই ছিলেন। ছিলেন দুজনের ঘনিষ্ঠ বন্ধুরাও।’

সামিরা হক বলেন, ‘জীবনের এমন একটা জায়গায় এসে দাঁড়িয়েছি, ভালো কিছু বলতে গেলেও মানুষ খারাপভাবে নেবে। খারাপ কিছু তো বলার প্রশ্নই আসে না, কারণ সবকিছুই ভালো লাগছে। আলহামদুলিল্লাহ, সবকিছু ভালোই তো লাগছে।’

তারা দুজনই জানান, যাই হোক না কেন তারা চান ছেলেমেয়েরা যাতে কোনভাবেই ক্ষতিগ্রস্থ না হন। সন্তান এবং পরিবারের সবার সম্মতিতেই তাদের এই বিয়ে বলে জানা সামিরা এবং ইশতিয়াক।

তারা দুজন এখন পিংক সিটি এলাকায় ইশতিয়াকের বাসায় থাকছেন।

Advertisement
Share.

Leave A Reply