fbpx

সেন্সর ছাড়পত্র পেলো ‘আশির্বাদ’, স্বামীর সঙ্গে লং ড্রাইভে মাহি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অনেক দিন ধরেই পর্দায় অনুপস্থিত ছিলেন মাহি! হঠাৎ করেই যেন কর্পূরের মতো উবে গিয়েছিলেন অগ্নি কন্যা। দ্বিতীয় বিয়ে করার পর থেকেই কাজ নিয়ে যতটা না তিনি আলোচনায় তার থেকে অনেক বেশি আলোচনায় ব্যক্তিগত জীবন নিয়ে। তবে এবার কাজের খবর নিয়েই ফিরেছেন মাহি।

সরকারী অনুদানে নির্মিত, নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আশির্বাদ’ সিনেমা পেয়েছে আনকাট সেন্সরশীপ। এই সিনেমায় প্রথমবারের মতো মাহি জুটি বেধেছেন জিয়াউল রোশানের সাথে। সত্তর দশকের ছাত্র রাজনীতি, মুক্তিযুদ্ধ থেকে শুরু করে বর্তমান সময়ের পরিস্থিতি নিয়েই সিনেমার গল্প আবর্তিত।

বর্মাতমানে মাহিকে দেখলে মনে হয় কাজের চেয়ে স্বামী, সংসার নিয়েই তিনি বেশি ব্যস্ত, বেশি খুশি। কয়েক মাস আগে করে এসেছেন ওমরাহ, এরই মধ্যে গুঞ্জন উঠেছিলো মা হতে চলেছেন তিনি, তবে মাহি সে খবর উড়িয়ে দিয়েছেন।

খুব একটা মিডিয়ার সামনে আসেন না মাহি, স্বামী রাকিবকে নিয়ে দিব্বি সুখের সংসার করে যাচ্ছেন মাহি। সাবেক তথ্য প্রতিমন্ত্রী  মুরাদ হাসানের সাথে ফোনালাপ ফাঁস হওয়ার পর কানাঘুষা চলছিলো, এসবের পর কি মাহির সংসার টিকবে? এসব অমূলক প্রশ্নকে উড়িয়ে দিয়ে মাহি-রকিব ঠিকই সংসার করছেন, সুখেও আছেন।

ওমরাহ পালন করে দেশে এসেই ঘোষনা দিয়েছেন, অভিনয় করবেন, তবে পরিবারের অসম্মান হয় এমন কোন কাজ করবেন না, পোশাকের ব্যাপারেও থাকবেন সচেতন।

মিডিয়া থেকে দূরে থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে সবসময়ই সরব নায়িকা। মাঝে মাঝেই স্বামীর সাথে বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করে ভক্তদের আপডেট দেন মাহি। এই যেমন গতকাল বন্ধুদের সাথে এই দম্পতি বেরিয়েছিলেন লং ড্রাইভে। স্বামীর সাথে তার দিনগুলো যে খুব সুখেই কাটছে তা এই ভিডিও দেখেই অনুমান করা যায়। রকিব ড্রাইভ করছেন, মাহি ব্যস্ত মোবাইলের ক্যামেরায় সেই দৃশ্য ধারণ করতে।

গুঞ্জন আছে, প্রথম স্বামী অপুর সাথে ডিভোর্সের আগেই রকিবের সাথে প্রেমের সম্পর্কে জড়ান মাহি। যদিও কখনই সেকথা স্বীকার করেননি মাহি। কিন্তু অপুকে ডিভোর্স দেওয়ার কিছুদিনের মধ্যেই রকিবকে বিয়ে করেন নায়িকা। রকিবেরও এটি দ্বিতীয় বিয়ে। আগের সংসারে দুই সন্তান আছে তার।

Advertisement
Share.

Leave A Reply