fbpx

সুবাহ’র বিরুদ্ধে মামলা করলেন ইলিয়াস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গায়ক ইলিয়াস ১৭ ফেব্রুয়ারি হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৬, ২৯ ও ৩৫ ধারায় নায়িকা সুবাহ’র বিরুদ্ধে মামলা করেছেন। যেকোনো সময় সুবাহকে গ্রেফতার করা হতে পারে।

মামলার অভিযোগে বলা হয়েছে, আসামি শাহ হুমায়রা সুবাহ গত বছররের ২৮ ডিসেম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত আসামি শাহ হুমায়রা সুবাহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইলিয়াস হোসাইনকে নিয়ে বিভিন্ন মানহানিকর মিথ্যা তথ্য উপস্থাপন করেছেন এবং উল্টো স্বামী ইলিয়াস হোসাইনের বিরুদ্ধেই মিথ্যা মামলা দিয়েছেন।

মামলার নথিতে আরও উল্লেখ করা হয়, ২০১৯ সালের নভেম্বরের শেষ সপ্তাহে একটি রেস্তোরাঁয় নিজে যেচে ইলিয়াসের সঙ্গে পরিচিত হন সুবাহ। ওই সময় সুবাহ বলেন, ইলিয়াসকে দেখতে তার সাবেক প্রেমিক ক্রিকেটার নাসির হোসেনের মতো। এরপর ইলিয়াসের মোবাইল নম্বর জোগাড় করে বারবার কল দেন। একপর্যায়ে কল রিসিভ করেন গায়ক। একটা সময় পর ফোনে তাদের আলাপের মাধ্যমে  প্রেম হয়।

ঘটনার সত্যতা জানতে ইলিয়াসকে ফোন করে তার ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন ইলিয়াস ও সুবাহ। বিয়ের এক সপ্তাহ পরই সুবাহর অভিযোগ করেন, ইলিয়াস তার প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই তাকে বিয়ে করেছেন। অন্যদিকে সুবাহ নাকি ইলিয়াসকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন, এমনটাই তখন অভিযোগ করেন এই গায়ক।

Advertisement
Share.

Leave A Reply