fbpx

সুলতানপুরের তোফাজ্জল রুমান রুনি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আগামী ২ জুন মুক্তি পেতে যাচ্ছে ‘সুলতানপুর’ সিনেমা। সৈকত নাসিরের পরিচালনায় পলিটিক্যাল থ্রিলার সিনেমাটি এরইমধ্যে বেশ আলোচনা তৈরি করেছে। গান ও ট্রেলার প্রকাশের পর সিনেমাটি দর্শকের আগ্রহে রয়েছে। এ সিনেমায় তোফাজ্জল চরিত্রে দেখা যাবে রুমান রুনিকে। চরিত্রটি নিয়ে বেশ আশাবাদী তিনি। দর্শককে মুগ্ধ করবে এই রহস্যময় চরিত্রটি।

রুমান রুনিকে মিডিয়া পাড়ার সবাই তরুণ প্রজন্মের নাটক নির্মাতা হিসেবে। ২০০৪ সালে রুমান রুনি এসিস্টট্যান্ট পরিচালক হিসাবে মিডিয়াতে যাত্রা শুরু করেন। ২০০৯ সালে প্রথম টিভি নাটক পরিচালনা করেন। ২০১৯ সালে টিভি নাটকে প্রথম অভিনয় করেন। বেশ কিছু টিভি নাটক ও বিজ্ঞাপনচিত্রেও দেখা গেছে তাকে। এবার তিনি সৈকত নাসিরের প্রেরণায় নাম লেখালেন সিনেমায়। চরিত্রটিও পেয়েছেন মনের মতো। রুনি বলেন, ‘পরিচালক সৈকত নাসিরকে অনেক ধন্যবাদ। তিনি আমাকে ‘সুলতানপুর’ সিনেমায় চ্যালেঞ্জিং চরিত্রে সুযোগ করে দিয়েছেন। আমার বিশ্বাস, সিনেমাটি অনেক ভালো করবে। অনেকগুলো চরিত্রের ভিড়ে আমার চরিত্রটিও বিনোদিত করবে দর্শককে।’

সীমান্তের রোমাঞ্চকর গল্প নিয়ে তৈরি হয়েছে ‘সুলতানপুর’ সিনেমা। পরতে পরতে আছে উত্তেজনা। সীমান্ত মানেই বহু সংস্কৃতির মেলবন্ধন। বিচিত্র বাণিজ্যের মেঘ ওড়ে এই অঞ্চলের আকাশে-বাতাসে। সীমান্ত এলাকার চোরাচালান, বাটপারি, ক্ষমতার বড়াই, মাদক পাচার নিত্যদিনের ঘটনা। রুমান রুনির অভিনিত চরিত্রটি এমন রহস্য আর রোমাঞ্চে ঠাসা।
আসাদ জামানের চিত্রনাট্যে ও সংলাপের ছবিতে আরও অভিনয় করেছেন আশিষ খন্দকার, ফারুক সুমন, অধরা খান, মৌমিতা মৌ, সাঞ্জু জন, হাসু ইমরান, বিলাশ খান, শাহিন মৃধা প্রমুখ।

Advertisement
Share.

Leave A Reply