fbpx

সুস্থ থাকলে আরো ৫-৬ বছর ক্রিকেট খেলবো: নাসির

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিপিএলের চলমান আসরে দারুণ পারফর্ম করছেন ঢাকা অধিনায়ক নাসির হোসেন। ব্যাট এবং বল হাতে সমান তালে নিজের সামর্থ্য দেখিয়ে যাচ্ছেন। নাসিরের কাছে প্রশ্ন ছিল, “এখনো কি জাতীয় দলে খেলার আশা করেন?”

উত্তরে নাসির বলেন, ”ম্যাচ যখন যেটা ডিমান্ড করবে সেভাবেই খেলা চেষ্টা করবো। আমি আসলে এসব নিয়ে চিন্তা করি না। যতদিন ফিট থাকব ক্রিকেট খেলব। সুস্থ থাকলে আরো ৫-৬ বছর ক্রিকেট খেলব। যেখানেই খেলি না কেন ভালো খেলতে চাই”

অধিনায়ক নাসির ভালো পারফর্ম করলেও বিপিএলে তার দল ঢাকার অবস্থান একেবারে তলানির দিকে। অবশ্য এই জন্য বিদেশি খেলোয়াড়দের ভালো পারফর্ম্যান্স না করাকেই কারণ হিসেবে দেখালেন নাসির। তিনি বলেন,

“টিমের পারফর্ম্যান্স নিয়ে আমিও একটু হতাশ। তবে আমাদের লোকাল সাইড খুব ভালো। কিন্তু বিদেশি খেলোয়াড়দের কাছ থেকে আমরা তেমনভাবে সাপোর্ট পাচ্ছি না যেগুলো বাকি দলগুলো পাচ্ছে। যদি সাপোর্টটা পেতাম তাহলে এত খারাপ অবস্থানে থাকতাম না”

এখন পর্যন্ত বিপিএলে মাত্র দুটি ম্যাচ জিতেছে। আসরে টিকে থাকতে হলে জিততে হবে বাকি ম্যাচগুলোও জিততে হবে তাদের। তবে নাসিরের বিশ্বাস এই ম্যাচগুলো জিততে পারবে ঢাকা।

“আমরা যেমন পারফর্ম করেছি, তেমন খারাপ দল আমরা না। আমাদের এখনো চারটা ম্যাচ বাকি আছে এবং আমর বিশ্বাস আমরা বাকি ম্যাচগুলো জিততে পারবো”-সংবাদ সম্মেলনে নাসির।

Advertisement
Share.

Leave A Reply