fbpx

সোমবার ঢাকা সেনানিবাসে সীমিত থাকবে যান চলাচল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আগামীকাল ২১ নভেম্বর সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে ঢাকা সেনানিবাসে বিভিন্ন কর্মসূচি পালিত হবে। এদিন এইচএসসি পরীক্ষার্থী, সেনানিবাসে অবস্থানকারী ব্যক্তি এবং আমন্ত্রিত অতিথিদের বহনকারী যানবাহন ছাড়া সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর-আইএসপিআর।

আইএসপিআর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা সেনানিবাসের (শহীদ জাহাঙ্গীর গেইট থেকে স্টাফ রোড পর্যন্ত প্রধান সড়ক) যানজট মুক্ত রাখতে সোমবার এইচএসসি পরীক্ষার্থী, সেনানিবাসে অবস্থানকারী ব্যক্তি এবং আমন্ত্রিত অতিথিদের বহনকারী গাড়ি ছাড়া অন্য যানবাহন চলাচল বন্ধ থাকবে।

এইচএসসি পরীক্ষার্থী, সেনানিবাসে অবস্থানকারী ব্যক্তি এবং আমন্ত্রিত অতিথিদের গাড়ি ছাড়া অন্য সব ধরনের যানবাহনকে সকাল ৭টা থেকে বেলা ১১টা পর্যন্ত এবং দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সেনানিবাস এলাকা এড়িয়ে চলার অনুরোধ করেছে আইএসপিআর।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সোমবার ফজরের নামাজ শেষে দেশের সকল সেনানিবাস, নৌ ঘাঁটি ও স্থাপনা এবং বিমান বাহিনী ঘাঁটির মসজিদে দেশের কল্যাণ ও সমৃদ্ধি এবং সশস্ত্র বাহিনীর উত্তরোত্তর উন্নতি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে সশস্ত্র বাহিনী দিবসের কর্মসূচি শুরু হবে।

দিবসটি উপলক্ষে রাষ্ট্রপতি ও সশস্ত্র বাহিনীর সর্বাধিনায়ক মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী ও প্রতিরক্ষা মন্ত্রী শেখ হাসিনা বাণী দিয়েছেন।

Advertisement
Share.

Leave A Reply