fbpx

সৌদির গাড়ী চোর এখন দেশে মোবাইল চোর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকায় কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে স্টেশন ম্যানেজার মাসুদ সারওয়ারের চুরি যাওয়া মোবাইল ও টাকাসহ তিন চোরকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগ।

গতকাল ১৮ মে (বুধবার) সকালে খোয়া যাওয়া মোবাইল চোরসহ একই চক্রের আরও দু’জনকে আটক করে ডিবি। মোবাইল চোরের নাম আজিজ মোহাম্মদ, বাকী দুজন হলেন রনি হাওলাদার ও মো. জাকির হোসেন।

এর আগে গত ২৩ মার্চ সকালে কমলাপুর রেলওয়ে স্টেশনে সংবাদ সম্মেলনের সময় স্টেশন ম্যানেজার মো. মাসুদ সারওয়ারের অফিস কক্ষ থেকে তার দুটি মোবাইল ফোন, ওয়ালেটে থাকা প্রয়োজনীয় কাগজপত্র এবং নগদ ৪৫ হাজার টাকা খোয়া যায়।

ওই ঘটনার জের ধরে করা তদন্তের ধারাবাহিকতায় উদ্ধার হয় চুরি যাওয়া আরও ১৭ টি মোবাইল। ডিবি গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান এতথ্য জানিয়েছেন।

ডিবি জানায়, আটক মোবাইল চোর আজিজ একজন হাফেজ। আজিজ দীর্ঘ ৩৩ বছর সৌদি আরবের বিভিন্ন মসজিদে ইমাম হিসেবে দায়িত্ব পালন করেন। ইমামতির পাশাপাশি গাড়ি চালাতেন তিনি। এরপর সৌদি আরবে গাড়ি চুরি করা শুরু করেন আজিজ। গাড়ি চুরির মামলায় তিন বছর সাজাও হয় তার।

সাজা ভোগ করে ২০১৮ সালে দেশে ফেরেন আজিজ। কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে অবস্থান নিয়ে একটি মাদরাসায় শিক্ষকতা শুরু করেন। কিছুদিন পর মাদরাসায় মোবাইল চুরি করে ধরা পড়লে তার চাকরি চলে যায়। এরপর থেকে পুরোদমে মোবাইল চুরি শুরু করে একটি চক্র গড়ে তোলেন আজিজ।

Advertisement
Share.

Leave A Reply