fbpx

স্বামী বয়সে ছোট, কথা উঠবে জানতাম!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমাকে বলা হয় জাতীয় ক্রাশ, আর এ কারনেই হয়তো পূর্ণিমার দ্বিতীয় বিয়ের খবরে শোরগোল পড়ে গিয়েছিলো সর্বত্র। তার উপর তিনি বিয়ে করেছেন বয়সে ছোট এক ছেলেকে, অনেকেরই খবরটি হজম করতে একটু কষ্ট হয়েছে। কিন্তু ভালোবাসা কি আর বয়স দেখে হয়?

তারা বিয়ে করেছিলেন এ বছরের ২৭ মে, কিন্তু খবরটি রেখেছিলেন গোপন। তবে এমন খুশির খবর আর কতদিন গোপন রাখা যায়! অবশেষে প্রায় ২ মাস পর, ২১ জুলাই সন্ধ্যায় নিজেই বিয়ের খবর সবাইকে দেন পূর্ণিমা। বিয়ের কিছু ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর থেকেই জল্পনা শুরু হয় পূর্ণিমার স্বামীর বয়স নিয়ে। দ্বিতীয় স্বামী তার চেয়ে কতটা ছোট বা কেন তিনি বয়সে ছোট একজনকে বিয়ে করলেন, সবাই যখন এসব উত্তর খুঁজতে ব্যস্ত তখন পূর্ণিমার মুখে তালা।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সবকিছু খোলাসা করেছেন এই অভিনেত্রী। দিয়েছেন সব প্রশ্নের উত্তর।

পূর্ণিমার স্বামী আশফাকুর রহমান রবিন দেশের একটি বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত। পূর্ণিমা জানিয়েছেন স্বামীর সাথে তার বোঝাপড়া এতটাই ভালো যে কোনো সমস্যাই হয়নি নতুন সংসারে। তাছাড়া রবিন পূর্ণিমার সন্তানকে নিজের সন্তানের মত আদর করেন। পূর্ণিমা এও জানান বিয়ের আগে তার মেয়েকে নিয়েই বেশি চিন্তা ছিলো। তবে সুখের কথা, রবিন পূর্ণিমার মেয়েকে মায়ের চেয়েও বেশি খেয়াল রাখেন।

দ্বিতীয় স্বামীর বয়স নিয়েও মুখোমুখি হতে হয়েছে পূর্ণিমাকে, এ বিষয় নিয়েও কথা বলেছেন তিনি। পুর্ণিমা জানান, তিনি এসব প্রশ্নের জন্য প্রস্তুত ছিলেন। তবে এসব কিছুতে তাদের কোনো মাথাব্যথা নেই। যারা বলছেন তারা বলতে থাকুন। তাদের জন্য বরং শুভকামনাই জানিয়েছেন পুর্ণিমা।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/500176521867571

Advertisement
Share.

Leave A Reply