fbpx

স্মার্টফোন আনছে কোকাকোলা কোম্পানি!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিশ্বের অন্যতম জনপ্রিয় পানীয় নির্মাতা সংস্থা কোকাকোলা খুব শিগগিরই বাজারে স্মার্টফোন নিয়ে হাজির হচ্ছে। এরই মধ্যে এই ফোনের একটি ছবি ও ডিজাইন প্রকাশ্যে এসেছে।

ছবিতে দেখা গেছে, ফোনের রেয়ার প্যানেলে রয়েছে ডুয়াল ক্যামেরা সেন্সর। ফোনের পেছনের অংশে লালচে রঙের শেড দেখা যাচ্ছে ।

জানা গেছে, একটি স্মার্টফোন কোম্পানির সঙ্গে যুক্ত হয়ে এই নতুন ফোন লঞ্চ করবে কোকাকোলা। যদিও এই স্মার্টফোন ব্র্যান্ডের নাম এখনও জানা যায়নি। শোনা যাচ্ছে, রিয়েলমি ১০ ৪জি ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে কোকাকোলার ফোন লঞ্চ হতে চলেছে।

ফলে রিয়েলমির এই ফোনের সঙ্গে অনেক মিল পাওয়া যাবে কোকাকোলা স্মার্টফোনের। ডিজাইন থেকে ফিচার সবক্ষেত্রেই মিল পাবেন ব্যবহারকারীরা। রিয়েলমি ১০ ৪জি ফোনে রয়েছে একটি মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর এবং ৬.৪ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে।

ভারতের জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা ট্যুইটে জানিয়েছেন, কোকাকোলা কোম্পানি তাদের ফোন ভারতে লঞ্চের কথা নিশ্চিত করেছে। চলতি বছর প্রথম তিনমাসের মধ্যে এই ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে। তবে কোন ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হয়ে কোকাকোলা ফোন লঞ্চ করবে, তা এখনো স্পষ্ট জানা যায়নি। সেক্ষেত্রে কোকাকোলার এই ফোন কবে বাংলাদেশে আসবে বা এর দাম কত হতে পারে, সেটি জানতে খানেকটা অপেক্ষা করতে হবে।

Advertisement
Share.

Leave A Reply