fbpx

হইচই এর নতুন ৮ সিরিজের ঘোষণা, থাকছেন যারা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ওটিটি প্লাটফর্ম (ওভার দ্যা টপ) হইচই বর্তমানে বাংলা সিনেমা ও ওয়েব সিরিজ দেখার সবচেয়ে জনপ্রিয় মাধ্যমে হয়ে উঠেছে। যেখানে এপার বাংলা ও ওপার বাংলার দারুণ সব সিনেমা, ওয়েব সিরিজ দেখা যাচ্ছে। নতুন বছরে ২৫০ লাখ বাঙালি দর্শকের কাছে পৌঁছানোর লক্ষ্য নিয়ে ৮টি নতুন ওয়েব সিরিজ নির্মাণের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। যেখানে এই প্ল্যাটফর্মে প্রথমবার কাজ করছেন বিদ্যা সিনহা সাহা মিম ও জিয়াউল ফারুক অপূর্ব।

হইচই বাংলাদেশ জানিয়েছে, ২০২৩ সালে হইচইয়ের জন্য আশফাক নিপুণ নির্মাণ করছেন ‘এ কমন ম্যান’ ও ‘মহানগর ২’ ওয়েব সিরিজ। অনম বিশ্বাস নির্মাণ করেছেন ‘রঙ্গিলা কিতাব’, সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ নির্মাণ করেছেন ‘মিশন হান্টডাউন’, তানিম নূর নির্মাণ করছেন ‘কাইজার লেভেল টু’, সাফায়েত মনসুর রানার ‘অদৃশ্য’, তানিম রহমান অংশু আনছেন ‘বুকের মধ্যে আগুন’ আর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় নির্মাণ করছেন ‘ডেল্টা ২০৫১’।

অ্যা কমন ম্যান
নির্মাতা : আশফাক নিপুণ
অভিনয় : আফরান নিশো…

নৈতিকতার প্রতীক এবং দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার একজন মানুষ, একজন বিরক্তিকর লেভেলের আদর্শ মানুষ। কিন্তু তার সামনে যদি অবিশ্বাস্য পরিমাণ টাকার লোভ চলে আসে? কি হবে, যখন তার প্রতিপক্ষরা বুঝতে পারবে তাদের টাকা চুরি হয়েছে?

মহানগর ২
নির্মাতা : আশফাক নিপুণ
অভিনয় : মোশাররফ করিম…

ওসি হারুন কি নিজেকে রক্ষা করতে পারবে? ঈদুল ফিতরে মুক্তি পাবে মহানগর টু।

মিশন হান্টডাউন
নির্মাতা : সানী সানোয়ার, ফয়সাল আহমেদ
অভিনয় : বিদ্যা সিনহা মিম, এফএস নাঈম, সুমিত সেনগুপ্ত…

নিখোঁজ স্বামী, অপরাধের জাল আর একটি জঙ্গী গ্রুপ – সবকিছু দেখা যাবে মিশন হান্টডাউন-এ। কি হবে এদের নিয়তি?

রঙ্গিলা কিতাব (কিংকর আহসানের উপন্যাস অবলম্বনে)
নির্মাতা : অনম বিশ্বাস

ভালবাসা দিয়ে নাকি সব জয় করা যায়? কিন্তু ভালবাসা কি অতীতের অপরাধ মুছে ফেলতে পারে?

কাইজার লেভেল টু
নির্মাতা : তানিম নূর
অভিনয় : আফরান নিশো

প্রথম সিজনে আফরান নিশোকে দেখা গেছে খ্যাপাটে একজন গেমার-ডিটেকটিভ কাইজারের চরিত্রে। কি হবে কাইজারকে যদি খুনের দায়ে ফাঁসিয়ে দেয়া হয়? ঈদুল আযহায় রিলিজ করা হবে তানিম নূর পরিচালিত কাইজার লেভেল টু।

অদৃশ্য
নির্মাতা : সাফায়েত মনসুর রানা

একজন সফল ব্যবসায়ী এবং শীর্ষস্থানীয় রাজনৈতিক নেতা – ক্ষমতার দর্পে যার পায়ে মাথানত করে সবাই। কিন্তু হুট করে একদিন সেই পায়ের নিচের মাটি সরে যায়। তাঁকে অপহরণ করা হয়। কিন্তু রহস্য আরও ঘনীভূত হয় যখন তাঁকে হুট করে ছেড়ে দেয়া হয়। সব কি সাজানো ছিল? যদি তাই হয়, তাহলে সেটা কেন?

ডেল্টা ২০৫১
নির্মাতা : কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়
অভিনয় : আজমেরী হক বাঁধন, ইন্তেখাব দিনার, রওনক হাসান

মশিউল আলম রচিত প্রিসিলা উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে অরিজিনাল সিরিজ ডেল্টা ২০৫১, যেখানে দুইটি ভিন্ন সময়ের গল্প দেখানো হবে। এটি ভবিষ্যতের বাংলাদেশের গল্প যেখানে দেখানো হবে খুব সামান্য একটি ঘটনা কীভাবে বাটারফ্লাই ইফেক্টের জন্ম দিয়ে মানুষের জীবনপ্রবাহ বদলে দিতে পারে।

বুকের মধ্যে আগুন
নির্মাতা : তানিম রহমান অংশু
অভিনয় : জিয়াউল ফারুক অপূর্ব

একজন স্টার। একজন আইকন। একজন লিজেন্ড। নব্বই দশকের একজন সুপারস্টারের রহস্যজনক মৃত্যু দেশের মানুষকে স্তব্ধ করে দেয়। যদিও বলা হয় এটি আত্মহত্যা কিন্তু অনেকেরই বিশ্বাস এটি ছিল একটি হত্যাকান্ড। কী হবে যখন একজন পুলিশ অফিসার যে নিজেও কিনা সেই সুপারস্টারের একজন ফ্যান, এই মৃত্যরহস্য উদঘাটনে নামে?

Advertisement
Share.

Leave A Reply