fbpx

হত্যা ষড়যন্ত্র নিয়ে ইমরানের অভিযোগ ভিত্তিহীন: পাকিস্তান সেনাবাহিনী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

লং মার্চে গুলি করে হত্যাচেষ্টায় প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ, স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ এবং সেনাবাহিনীর এক জ্যেষ্ঠ কর্মকর্তা জড়িত বলে অভিযোগ করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তবে এ ঘটনায় কোনও সেনা কর্মকর্তা জড়িত নয় জানিয়ে ইমরানের অভিযোগকে ভিত্তিহীন বলেছে পাকিস্তানের সেনাবাহিনী। শনিবার এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডন।

বৃহস্পতিবার পাকিস্তানের ওয়াজিরাবাদে লংমার্চ চলাকালে ইমরানকে লক্ষ্য করে গুলি চালায় হামলাকারীরা। দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে অল্পের জন্য রক্ষা পান তিনি। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের নেতা ইমরান খান বলেন, বৃহস্পতিবার তাকে লক্ষ্য করে চালানো হামলার সময় তার পায়ে চারটি গুলি লাগে। আগেই তিনি জানতেন তার ওপর হামলা হবে। শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় হাসপাতাল থেকে দেওয়া বক্তব্যে ইমরান এসব কথা বলেন।

পাকিস্তানের প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও এক শীর্ষ সেনা কর্মকর্তার বিরুদ্ধে হামলার অভিযোগ আনেন পিটিআই নেতা। এ প্রসঙ্গে দেশটির আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, সেনাবাহিনীর বিরুদ্ধে পিটিআইয়ের চেয়ারম্যান এবং বিশেষ করে একজন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তার বিরুদ্ধে ভিত্তিহীন ও দায়িত্বজ্ঞানহীন অভিযোগ একেবারেই অগ্রহযোগ্য।

বিবৃতিতে আরও উল্লেখ করা হয়, পাকিস্তান সেনাবাহিনী পেশাদার এবং সুশৃঙ্খল সংগঠন।

Advertisement
Share.

Leave A Reply