fbpx

‘হাওয়া’ সিনেমা নিয়ে মামলা: আইন পরিবর্তন চান মাহি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘হাওয়া’ সিনেমার নির্মাতা মেজবাউর রহমান সুমনের বিরুদ্ধে ২০ কোটি টাকার মামলা করা হয়েছে এটা এখন সবাই জানে। যার যার জায়গা থেকে এটার পক্ষে বিপক্ষে অনেকেই কথা বলছেন। তবে সুমনের দিকের পাল্লাই ভারি।

এবার নির্মাতা সুমনকে সমর্থন করলেন মাহিয়া মাহি। মাহি শনিবার(২০ আগস্ট) লাইভে এসে বলেন, ‘আমি জানি না ‘হাওয়া’র নির্মাতার বিরুদ্ধে কেনো ২০ কোটি টাকার মামলা করা হয়েছে। আসলে আইনে কী লেখা আছে সেটাও আমি জানি না। তবে আমার মনে হয় আইনে যাই লেখা থাক সেটা চেঞ্জ করা উচিত। আমরা কত সিনেমাতেই তো খাঁচায় বন্দী পাখি দেখিয়েছি, তাহলে কি সেসব সিনেমার বিরুদ্ধেও এমন মামলা করা হবে? এটা কিন্তু টেনশনের। আর যিনি মামলা করেছেন, তাকে বলবো, এমনটা করবেন না। এসব করে ভালো সিনেমাকে আমরা প্রশ্নবিদ্ধ না করি।’

লাইভের শেষে মাহি বলেন, ‘আসুন এসব বাদ দিয়ে আমরা ‘পরাণ’ দেখতে যাই, ‘হাওয়া’ দেখতে যাই। ভালো সিনেমার পাশে থাকি, ভালো সিনেমাকে এগিয়ে নিতে সাহায্য করি।‘

উল্লেখ্য, ‘হাওয়া’ সিনেমার পরিচালক মেজবাউর রহমান সুমনের বিরুদ্ধে মামলা করেছে বন বিভাগের বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিট। বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইন-২০১২ লংঘনের অভিযোগে বুধবার ঢাকা মহানগর দায়রা জজ আদালতে মামলাটি করা হয়।

সংস্থাটির বন্যপ্রাণী পরিদর্শক নারগিস সুলতানা মামলার বাদী হয়েছেন। মামলায় ২০ কোটি টাকা ক্ষতিপূরণ চাওয়া হয়েছে বলে জানিয়েছেন বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের ওয়াইল্ডলাইফ পরিদর্শক অসীম মল্লিক।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/765840918071564

Advertisement
Share.

Leave A Reply