fbpx

হাতুড়ি পিটিয়ে স্বেচ্ছাসেবক লীগের নেতাকে হত্যা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শরীয়তপুরের নড়িয়া পৌরসভার স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে আওয়ামী লীগের এক নেতার বিরুদ্ধে।

নিহতের নাম মামুন খান (৩২)। তিনি নড়িয়া পৌরসভার বাড়ই পাড়া গ্রামের আবদুল ছালাম খানের ছেলে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বুধবার রাত ৮টার দিকে নড়িয়া পৌরসভার পূর্ব মাথায় গালর্স স্কুলের কাছে এ ঘটনা ঘটে।

নিহতের মামা নড়িয়া পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলোয়ার হোসেন মল্লিক জানান, তার ভাগনে মামুন খান নড়িয়া পৌরসভার স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক। নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোকলেছ বেপারীর সঙ্গে তার বিরোধ চলে আসছে। ওই ঘটনার জের ধরে বুধবার রাত ৮টার দিকে পৌরসভার গালর্স স্কুলের সামনে দিয়ে যাওয়ার সময় মোকলেছ বেপারী ও তার লোকজন পেছন থেকে তার মাথায় হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে জখম করেন।

খবর পেয়ে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের মা রাজিয়া বেগম বলেন, মোকলেছের সঙ্গে আমার ছেলের রাজনৈতিক বিরোধ ছিল। এ ঘটনার জের ধরে তারা আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

নিহতের স্ত্রী তানিয়া বলেন, আমার নিরপরাধ স্বামীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই।

নড়িয়া থানার ওসি মাহবুব আলম বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

Advertisement
Share.

Leave A Reply