fbpx

হেলে পড়েছে চট্টগ্রামের একটি ৫ তলা ভবন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানায় একটি পাঁচতলা ভবন হেলে পড়েছে। এ সময় পুলিশের সাহায্যে হেলে পড়া ভবন ও তার পাশের আরেকটি ভবন থেকে বাসিন্দাদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়। এ ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

শনিবার (১১ এপ্রিল) রাত ৯টায় চট্টগ্রাম নগরীর এনায়েত বাজার গোয়াল পাড়ায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে চট্টগ্রাম ফায়ার সার্ভিস, পুলিশ ও উন্নয়ন কর্তৃপক্ষের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়।

স্থানীয় পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র থেকে জানা যায়, খবর পাওয়ার সাথে সাথেই ফায়ার সাভির্স ও পুলিশের দল গিয়ে প্রথমে হেলে পড়া ভবন থেকে বাসিন্দাদের সরিয়ে নেয় এবং পাশাপাশি ভবনটি যে পাশে হেলে পড়েছে, সেই পাশের আরেকটি ভবনের বাসিন্দাদেরও সরিয়ে নেয়। এ সময় ভবন দু’টি পুলিশ ঘিরে রাখে।

সূত্র অনুযায়ী আরও জানা যায়, হেলেপড়া ভবনের সামনে একটি বড় গর্ত করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সেই গর্তের কারণেই ভবনটি হেলে পড়েছে।

স্থানীয়রা জানায়, ভবনটিতে কার্তিক ঘোষ নামের এক ব্যক্তির পরিবারের বসবাস। কিছুদিন আগে তারা ভবনটিকে আরো বড় করার জন্য পাশে পাইলিংয়ের কাজ শুরু করে। এর মধ্যেই দুর্ঘটনাটি ঘটে।

ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক ফরিদ আহমেদ সংবাদমাধ্যমকে জানান, ঘটনাটির তদন্ত করা হচ্ছে। তদন্তের পরই জানা যাবে ভবনটির হেলে পড়ার কারণ।

Advertisement
Share.

Leave A Reply