fbpx

১১ ঘন্টা পর মোবাইলে ইন্টারনেট চালু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রায় ১১ ঘন্টা বন্ধ থাকার পর অবশেষে মোবাইল ফোনে থ্রিজি ও ফোরজি ইন্টারনেট সেবা চালু হয়েছে। শুক্রবার (১৫ অক্টোবর) বিকাল ৪টার পর ইন্টারনেট ব্যবহার করা যাচ্ছে বলে গ্রাহকরা জানিয়েছেন।

মোবাইল অপারেটর সূত্র জানিয়েছে, শুক্রবার বিকেল চারটা থেকে ঢাকা বিভাগে থ্রিজি ও ফোরজি ইন্টারনেট সেবা চালু করা জন্য বলা হয়। বিকাল সাড়ে চারটার দিকে মোবাইলে গ্রাহকেরা ইন্টারনেট সংযোগ পেতে শুরু করেন।

আর বরিশাল বিভাগে বিকেল পাঁচটা ও খুলনা বিভাগে সন্ধ্যা ছয়টা থেকে ইন্টারনেট সেবা স্বাভাবিক করার জন্য বলা হয়েছে। অন্য বিভাগগুলোতে কখন এই সেবা চালু হবে, তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি বলে অপারেটররা জানান।

এর আগে রাজধানীসহ দেশের প্রায় সব জেলাতে শুক্রবার ভোর পাঁচটা থেকে মোবাইলের ডাটা ব্যবহার করে ইন্টারনেট ব্যবহার করা যাচ্ছে না বলে অভিযোগ করেন গ্রাহকেরা। থ্রিজি ও ফোরজি ইন্টারনেট বন্ধ থাকলেও ব্রডব্যান্ড চালু ছিল।

তখন এ বিষয়ে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার গণমাধ্যমকে জানিয়েছেন, ‘কারিগরি ত্রুটির কারণে এটা হয়ে থাকতে পারে। হয়তো কোনো অনিবার্য পরিস্থিতি তৈরি হয়েছিল যেটা এড়ানো যায়নি। তবে আমার মনে হয়, সমস্যাটি বেশিক্ষণ থাকবে না। সমাধানের উদ্যোগ নেওয়া হয়েছে।’

এদিকে বুধবার থেকে কুমিল্লা জেলায় মোবাইল ইন্টারনেট সেবা বন্ধ রাখা হয়। পরে চট্টগ্রাম, চাঁদপুর, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, রাজশাহী জেলায়ও ইন্টারনেট সেবা বন্ধ রাখা হয়।

Advertisement
Share.

Leave A Reply