fbpx

১৭ অতিরিক্ত সচিব পদে রদবদল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশনে (বিআইডব্লিউটিসি) নতুন চেয়ারম্যানসহ প্রশাসনে ১৭ অতিরিক্ত সচিব পদে রদবদল আনা হয়েছে।

সোমবার (৭ নভেম্বর) এ রদবদল এনে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

বদলি কর্মকর্তাদের মধ্যে- চন্দন কুমার দে-কে প্রত্নতত্ত্ব অধিদপ্তরের মহাপরিচালক, মো. মহিবুর রহমানকে বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো (ব্যানবেইস)-এর মহাপরিচালক, নুরুন নাহার হেনাকে বাংলাদেশ জলবায়ু পরিবর্তন ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক, মো. আব্দুল মান্নানকে উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর মহাপরিচালক, মো. রুহুল আমিন খানকে জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক, সৈয়দ বেলাল হোসেনকে সাধারণ বীমা করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক, সঞ্জয় কুমার ভৌমিককে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন-বিআইডব্লিউটিসি’র চেয়ারম্যান, মল্লিক সাঈদ মাহবুবকে এমডিএস বিসিএস প্রশাসন একাডেমি এবং মো. মাহবুব আলম তালুকদারকে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ্যের সদস্য করা হয়েছে।

অন্য এক প্রজ্ঞাপনে মো. হাফিজুর রহমানকে বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, ফারুক আহমেদকে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের অতিরিক্ত সচিব, বিধায়ক রায় চৌধুরীকে নৌপরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, মো. আশরাফুল ইসলামকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, মো: ফয়জুল ইসলামকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের অতিরিক্ত সচিব, মো. খায়রুল আলমকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানের অতিরিক্ত সচিব, এস. এম. রেজাউল মোস্তফা কামালকে পানি সম্পদ মন্ত্রণালয়ে এবং ড. সৈয়দ মাসুম আহমেদ চৌধুরীকে বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, ২৯ আগস্ট প্রজ্ঞাপনমূলে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ্যের নির্বাহী সদস্য মোহাম্মদ ইরফান শরীফকে উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর মহাপরিচালক এবং ১৩ সেপ্টেম্বর প্রজ্ঞাপনমূলে পরিকল্পনা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. ছায়েদুজ্জামানকে বাংলাদেশ জলবায়ু পরিবর্তন ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে বদলি আদেশে তাদের জন্য প্রযোজ্য অংশটুকু বাতিল করা হলো।

Advertisement
Share.

Leave A Reply