fbpx

২১ নভেম্বর যান চলাচল সীমিত থাকবে ঢাকা সেনানিবাসে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আগামী রবিবার (২১ নভেম্বর) ‘সশস্ত্র বাহিনী দিবস’ উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালন করা হবে ঢাকা সেনানিবাসে। সেদিন ঢাকা সেনানিবাসের শহীদ জাহাঙ্গীর গেট থেকে স্টাফ রোড পর্যন্ত প্রধান সড়ক যানজট মুক্ত রাখার জন্য সেনানিবাসে অবস্থানকারী ব্যক্তি এবং আমন্ত্রিত অতিথিদের বহনকারী যানবাহন ছাড়া সবধরনের যানবাহন চালকদের জন্য বিশেষ নির্দেশনা দেওয়া হয়েছে। এসব যানবাহনকে সকাল ৭টা হতে ১১টা পর্যন্ত এবং দুপুর ১২টা থেকে ৭টা পর্যন্ত সেনানিবাস এলাকা দিয়ে চলাচল না করার জন্য অনুরোধ করা হয়েছে।

বুধবার (১৭ নভেম্বর) আইএসপিআর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে অবস্থিত স্কুলগুলোর কেন্দ্রে অংশগ্রহণকারী সকল এসএসসি পরীক্ষার্থী এবং অভিভাবকদের বিকল্প রাস্তা ব্যবহার করে সেদিন পরীক্ষা কেন্দ্রে যাতায়াত করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

আইএসপিআর এর পক্ষ থেকে জানানো হয়, ‘সেনানিবাসের মধ্য দিয়ে যানবাহন চলাচলে সাময়িক অসুবিধার জন্য সশস্ত্র বাহিনী বিভাগের পক্ষ হতে আন্তরিক দুঃখ প্রকাশ করা হচ্ছে’।

আইএসপিআর এর বিজ্ঞপ্তিতে ‘সশস্ত্র বাহিনী দিবস’ উপলক্ষ্যে বলা হয়েছে, সেনাকুঞ্জের বৈকালীন সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত সশস্ত্র বাহিনীতে কর্মরত কর্মকর্তাদের বিকেল ৩টার মধ্যে এবং অন্যান্য অতিথিদের বিকেল সাড়ে ৩টার মধ্যে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply