fbpx

২৩ মার্চ বাজারে আসছে ওয়ানপ্লাসের স্মার্টওয়াচ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আগামী ২৩ মার্চ ওয়ানপ্লাস ৯ সিরিজের স্মার্টফোনের পাশাপাশি বহুল প্রতিক্ষীত স্মার্টওয়াচ নিয়ে হাজির হচ্ছে প্রতিষ্ঠানটি। একই দিনে নতুন স্মার্টফোন ও স্মার্টওয়াচ দেখতে পাবেন ওয়ানপ্লাস প্রেমীরা। যা তাদের জন্য অনেকটা ঈদের চাঁদ হাতে পাবার মতোই।

গত বছরের অক্টোবরে স্মার্টওয়াচের টিজার প্রকাশ করে প্রতিষ্ঠানটি। আর কয়েক মাসের মধ্যেই ডিভাইসটি বাজারে ছাড়ার ইঙ্গিতও দেয় তারা। পরে ডিসেম্বরে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী পিট লাউ ২০২১ সালের শুরুতে স্মার্টওয়াচের ব্যাপারে ঘোষণার কথা নিশ্চিত করেন।

এদিকে গিজমো চায়নার প্রতিবেদন বলছে, ওয়ানপ্লাস স্মার্টওয়াচ যে মার্চের ২৩ তারিখে আসছে, লাউ নিজেই সে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, ওয়ানপ্লাস ওয়াচের দু’টি মডেল থাকবে। এর মধ্যে একটির মডেল নম্বর হবে ডব্লিউ৩১০জিবি, যাতে থাকবে চারকোণা আকারের ডায়াল। একে ‘ওয়ানপ্লাস ওয়াচ’ নামে ডাকা হবে।

আরেকটির মডেল নম্বর হবে ডব্লিউ৫০১জিবি। সেখানে দেখা যাবে স্পোর্টিং বৃত্তাকার পর্দার ডায়াল। এর নাম হতে পারে ‘ওয়ানপ্লাস ওয়াচ আরএক্স’। আর দু’টি স্মার্টওয়াচই সম্ভবত ‘ওয়্যার ওএস’ চালিত হবে।

তবে ওয়ানপ্লাস ৯ এবং ৯ প্রো আসার খবর সম্পর্কে নিশ্চিত হওয়া গেলেও ওয়ানপ্লাস ৯আর/ই স্মার্টফোনের ব্যাপারে কিছুটা ধোঁয়াশা রয়ে গেছে। আদৌ এ ব্যাপারে মার্চের ২৩ তারিখ ঘোষণা আসবে কি না তা নিশ্চিত হওয়া যায়নি।

অন্যদিকে, ওয়ানপ্লাস নর্ড এসই স্মার্টফোনের ব্যাপারেও প্রতিষ্ঠানটি এখনও কিছু জানায়নি।

Advertisement
Share.

Leave A Reply