fbpx

২ ছেলে নিয়ে সিনেমা হলে পরীমণি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আজ শুক্রবার মুক্তি পেয়েছে অরণ্য আনোয়ার পরিচালিত ‘মা’ চলচ্চিত্রটি। ছবির স্টার সিনেপ্লেক্সে মিরপুর শাখা (সনি সিনেপ্লেক্সে), যমুনা ব্লকবাস্টার ও সিরাজগঞ্জের রুটস সিনেমা হলে প্রদর্শনী হচ্ছে। এর আগে ৭৬তম কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখা মার্শে দ্যু ফিল্মে প্রিমিয়ার হয়েছে ‘মা’।

পরীমণি সিনেমাটির নির্মাতা অরণ্য আনোয়ারের কাছে একটি আবদার জানিয়েছিলেন আগেই। দেশের প্রেক্ষাগৃহে ‘মা’ মুক্তির প্রথম দিন দুই ছেলে নিয়ে ছবিটি দেখতে চান বলে জানিয়েছিলেন। সেই অনুযায়ী আজ ছবিটি মুক্তি পেতেই নিজের ইচ্ছা পূরণ করলেন। দুই ছেলেকে নিয়ে হলে গেলেন ‘মা’ সিনেমাটি।

পরীমণির ১০ মাস বয়সী সন্তান রাজ্যকে সবাই জানেন। কিন্তু দ্বিতীয় ছেলেটি কে? আগেই এই রহস্য ভেঙেছেন পরী। এর আগে দুই ছেলেকে নিয়ে ‘মা’দেখার আবদার জানিয়ে সামাজিক মাধ্যমে পোস্ট দিয়েছিলেন। সেখানে জানিয়েছিলেন এ সম্পর্কে।

সামাজিক মাধ্যমে এই ছবিতে তার ছেলের চরিত্রে অভিনয় করা একরত্তি শিশুশিল্পীর ভিডিও প্রকাশ করে লিখেছিলেন, ‘মা’ সিনেমার প্রধান এবং সর্বকনিষ্ঠ আর্টিস্ট ইনি। রাজ্য (পরীর ছেলে) তখন আমার পেটে। আর এই ছেলে বাচ্চাটার সঙ্গে শুটিং করতে করতে একটা সময় আমার কেন যেন মনে হলো, আমার কি ছেলে হবে! বাচ্চাটা কতো বড় হয়ে গেছে— আমার খুব দেখতে ইচ্ছা করছে। আমার পরিচালক অরণ্য আনোয়ার ভাইয়ের কাছে এই একটা চাওয়াটা থাকল। আমি আমার ছেলে এবং আমার এই পর্দার ছেলে, এই দুই ছেলেকে নিয়ে মা সিনেমার প্রথম শোটা দেখতে চাই।

বেলা ১১টায় সিনেমা শুরুর আগে রাজ্যকে নিয়ে হলে আসেন পরী। তার সন্তানের চরিত্রে অভিনয় করা শিশুটি গাজীপুর থেকে এসেছিল তার বাবা-মায়ের সঙ্গে।

অরণ্যে পুলক (এপি)-এর ব্যানারে নির্মিত সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য, শাহাদাত হোসেন।

Advertisement
Share.

Leave A Reply