fbpx

৩৯তম বিসিএসে নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ১৬ জানুয়ারি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

৩৯তম বিসিএস পরীক্ষায় সহকারী সার্জন পদে মনোনীত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। ফলাফলের ভিত্তিতে বাংলাদেশ সিভিল সার্ভিসের (স্বাস্থ্য) ক্যাডারে সাময়িকভাবে ২ হাজার সহকারী সার্জনকে মনোনীত করা হয়। স্বাস্থ্য অধিদপ্তর থেকে স্বাস্থ্য পরীক্ষার এ সূচি ঘোষণা করা হয়েছে।

মনোনীত ডাক্তারদের এই স্বাস্থ্য পরীক্ষা চলবে ১৬ জানুয়ারি থেকে ২১ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন সকাল সাড়ে আটটায় শুরু হবে এই স্বাস্থ্য পরীক্ষা।

রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতাল, জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতাল, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর), শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল ও জাতীয় হৃদ্‌রোগ ইনস্টিটিউট ও হাসপাতালে এই স্বাস্থ্য পরীক্ষা হবে।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩ আগস্ট ৩৯তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়। রাজধানীর ৩২টি কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে প্রায় ৩৭ হাজার ৫৮৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন। পরীক্ষায় উপস্থিতির হার ছিল ৯৩ শতাংশ।

একই বছরের ৬ সেপ্টেম্বর ৩৯তম বিশেষ বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এরপর গত বছরের ৭ মার্চ এই বিসিএসের মৌখিক পরীক্ষা নেওয়ার কার্যক্রম শেষ হয়েছে। পরবর্তী ধাপে চূড়ান্ত ফলাফল ঘোষণা করে পিএসসি।

নির্বাচিত প্রার্থীদের তালিকা দেখতে এখানে ক্লিক করুন- স্বাস্থ্য পরীক্ষার জন্য মনোনীত প্রার্থীদের তালিকা 

Advertisement
Share.

Leave A Reply