fbpx

৪০ বছর বয়সী শিক্ষিকাকে বিয়ে করলেন ২২ বছরের ছাত্র

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ভাইরাল। সবার এখন আলোচনার টপিক একটাই। ৪০ বছর বয়সী শিক্ষিকাকে কীভাবে বিয়ে করলো ২২ বছর বয়সী ছাত্র?

তবে এসব সমালোচনায় কান না দিয়ে নিজেদের জীবনে সুখে থাকতে চান নাটোরের গুরুদাসপুরের কলেজশিক্ষক খাইরুন নাহার ও মামুন হোসেন দম্পত্তি।

ভালোবেসেই তারা বিয়ে করেছেন বলে জানান গণমাধ্যমের কাছে।

স্থানীয় পৌর এলাকার বাসিন্দা খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক খাইরুন নাহার জানান, প্রথমে তিনি বিয়ে করেছিলেন রাজশাহী বাঘা উপজেলায়। সে পক্ষে তার একটি সন্তানও রয়েছে। তবে পারিবারিক কলহে সংসার বেশিদিন টিকিয়ে রাখতে পারেননি। তারপর কেটে যায় দীর্ঘদিন। একাকিত্ব আর হতাশায় প্রতিটি দিন কাটতো খাইরুন নাহারের। একাকিত্বের মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় ২২ বছরের মামুনের সাথে। মামুনের বাড়ি একই উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পাটপাড়া গ্রামে। নাটোর নবাব-সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র মামুন।

ফেসবুক ম্যাসেঞ্জারে প্রথমে পরিচয় হয় তাদের, তারপর গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। ২০২১ সালের ২৪ জুন তাদের প্রথম পরিচয়। সে বছরের ১২ ডিসেম্বর তারা দুজন বিয়ে করেন। সম্প্রতি বিয়ের খবরটি ছড়িয়ে পড়ে।

খাইরুন নাহার আরও জানান, মামুনের পরিবার না মেনে নেবার কথা, কারণ মামুনের বয়সের সাথে আমার বয়সের পার্থক্য অনেক। তবে তারা আমাকে মেনে নিয়েছে। তার পরেও ওর দুই বোন, বাবা মা আমি বলতে অজ্ঞান। ঈদের মধ্যে আমাকে নিয়ে গেছে। তারা আমাকে অনেক ভালোবাসে। কিন্তু আমার ফ্যামেলিতেই প্রবলেম।

অনেকের ধারণা মামুন আমাকে বিয়ে করেছে টাকার লোভে, আমি চাকরি, করি এজন্য। একসময় ও আমাকে ছেড়ে যাবে এমন কথাও শুনতে হচ্ছে। এগুলো শুনলে মনটা খারাপ হয়ে যায়। কে কী বললো সেদিকে কান না দিয়ে আমরা আমাদের ভালোবাসাকে জয় করেছি। চিরদিন এভাবেই দুজন পাশাপাশি থাকবো। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

খাইরুন নাহার বলেন, মামুন মন প্রাণ দিয়ে আমাকে ভালোবাসে। সামাজিকভাবে বিভিন্ন মহলে নানা কুৎসিত মন্তব্য থাকলেও তোয়াক্কা না করে নতুন করে সংসার শুরু করেছে সে। আজীবন মামুনের সাথে সংসার করে যেতে চাই।

মামুন হোসেন বলেন, প্রথমে আমার পরিবার থেকে এই বিয়েটা মেনে নিতে চায়নি। এ নিয়ে আমরা অনেক ডিপ্রেশনে ছিলাম। আমি যেটা বুঝি সেটা হলো বয়সটা কোনো ব্যাপার না। যদি মানসিকভাবে দুটি মন এক হয়। অনেকেই অনেক ধরনের বাজে মন্তব্য করে। কে কী বললো সেগুলো মাথায় না নিয়ে নিজেদের মত সংসার গুছিয়ে নিয়ে জীবন শুরু করেছি।

Advertisement
Share.

Leave A Reply