fbpx

৪ মাসের সাজা থেকে বাঁচতে সাড়ে ৫ বছর পালিয়ে ছিলেন সোনাগাজীর রহিম!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কথায় আছে-চোরের দশদিন, গৃহস্থের একদিন। ঠিক এমন এক ঘটনা ঘটেছে ফেনীর সোনাগাজীতে। আবদুর রহিম (৩২) নামের এক ব্যক্তি মারামারির ঘটনায় করা মামলায় চার মাসের সাজা পেয়েছিলেন। সেই সাজা থেকে বাঁচতে সৌদি আরবে সাড়ে পাঁচ বছর পালিয়ে ছিলেন। অবশেষে পুলিশের কাছে ধরা পড়লেন।

বুধবার ভোরে ফেনী শহরের বোনের বাসা থেকে আবদুর রহিমকে গ্রেপ্তার করে দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, মারামারির অভিযোগে আবদুর রহিমসহ কয়েকজনের বিরুদ্ধে ২০১৬ সালে সোনাগাজী মডেল থানায় একটি মামলা হয়। মামলায় তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় পুলিশ। পরে জামিনে বের হয়ে আত্মগোপন করেন রহিম। এরপর আদালতে হাজির না হয়ে গোপনে সৌদি আরব চলে যান তিনি। শুনানি শেষে ২০১৭ সালে আদালত আবদুর রহিমকে চার মাসের সশ্রম কারাদণ্ড দেন। বাকি আসামিরা গ্রেপ্তার হয়ে বিভিন্ন মেয়াদে সাজা খেটে কারাগার থেকে বের হলেও আবদুর রহিম পলাতক ছিলেন।

সোনাগাজী থানার উপপরিদর্শক (এসআই) মো. মাহবুব আলম সরকার বলেন, আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা পাওয়ার পর থানার অনেক কর্মকর্তা আবদুর রহিমের খোঁজে মাঠে নামেন। কিন্তু প্রবাসে থাকায় কোথাও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পাসপোর্টের মেয়াদ শেষ হয়ে যাওয়ায় চলতি মাসে তিনি বিদেশ থেকে দেশে আসেন। আজ ভোররাতে ফেনী শহরে তার বোনের বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ হোসেন বলেন, আবদুর রহিমকে আদালতের মাধ্যমে ফেনীর কারাগারে পাঠানো হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply