fbpx

৫০% ছাড়ে ‘লাল মোরগের ঝুঁটি’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে মুক্তি পেয়েছে নূরুল আলম আতিকের চলচ্চিত্র ‘লাল মোরগের ঝুঁটি’। এখনো যারা এই ছবিটি দেখতে পারেননি তাদের জন্য এক বিশেষ সুযোগ তৈরি করে দিয়েছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। স্বাধীনতার ৫০ বছরে ৫০% ছাড়ে আপনি সপরিবারে ছবিটি দেখতে পারেন।

স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, মহান বিজয় দিবসের পঞ্চাশ বছর পূর্তি উপলক্ষে স্টার সিনেপ্লেক্সের পক্ষ থেকে থাকছে তিনটি বিশেষ আয়োজন- বিজয়ের সিনেমায় থাকছে ৫০% ছাড় অর্থাৎ মুক্তিযুদ্ধের সিনেমাগুলো দেখতে আপনি পাবেন টিকেটে ৫০% ছাড়। এছারাও স্থিরচিত্র প্রদর্শনী এবং র‍্যাফেল ড্র’র আয়োজন করা হবে।

১৪-১৬ ডিসেম্বর পর্যন্ত আয়োজন চলবে।

সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি, সীমান্ত সম্ভার, সনি মিরপুর ,মহাখালীর এসকেএস, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার এবং নারায়নগঞ্জের সিনেস্কোপে দেখা যাবে ছবিটি।

পাণ্ডুলিপি কারখানা প্রযোজিত ছবিটি ২০১৪-১৫ অর্থ বছরে সরকারি অনুদান পায়। ২০১৬ সালে শুটিং শুরু হয়েছিল মুক্তিযুদ্ধের গল্পের এই ছবির।

এ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, লায়লা হাসান, আহমেদ রুবেল, আশনা হাবিব ভাবনা, অশোক বেপারী, আশীষ খন্দকার, জয়রাজ, শিল্পী সরকার, ইলোরা গওহর, জ্যোতিকা জ্যোতি, দিলরুবা দোয়েল, স্বাগতা, শাহজাহান সম্রাট, দীপক সুমন, খলিলুর রহমান কাদেরী, অনন্ত মুনির, সৈকত, যুবায়ের, আশেক-মাশেক, মতিউল আলম, হাসিমুনসহ কুষ্টিয়া, টাঙ্গাইল এবং গৌরীপুর এলাকার সাধারণ মানুষ।

ছবিটির প্রযোজক হিসেবে আছেন মাতিয়া বানু শুকু, চিত্রগ্রহণে সুমন সরকার, কাশেফ শাহবাজী, মাজাহারুল ইসলাম, সম্পাদনা সামির আহমেদ, শব্দে সুকান্ত মজুমদার, সংগীতে আছেন রাশিদ শরীফ শোয়েব, শিল্প নির্দেশনায় লিটন কর, ওয়াদুদ রেইনি, পোশাক পরিকল্পনায় শারমিন নাহার লাকী, আফরোজা, মৃন্ময়ী সরকার, রূপসজ্জায় মো. ফারুক, ফরহাদ রেজা মিলন।

Advertisement
Share.

Leave A Reply