fbpx

৬০ লাখ টাকার সিনেমায় শাকিবের পারিশ্রমিক ৪০ লাখ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকাই সিনেমার কিং খান শাকিব খান সব হিরোর চেয়ে বেশি পারশ্রমিক নিবেন এটাই স্বাভাবিক। তার সিনেমা মানেই সুপারহিট। যদিও আগের মত অনেক বেশি সিনেমা তিনি করেন না। আর এই কারণেই এখন এই সুপারস্টার বিগ বাজেটের সিনেমাকে বেশি প্রাধান্য দিচ্ছেন।

শাপলা মিডিয়া গত বছর ‘কম বাজেটে ১০০ সিনেমা’র ঘোষণা দিয়েছিলেন। আর সেটারই প্রতিবাদ করলেন শাকিব। এই অভিনেতা মনে করেন, বিগ বাজেটের ভালো ছবি একটি হলেই যথেষ্ট।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান শাকিবের এই কথার প্রেক্ষিতে কথা বলেছেন। তিনি বলেন, ‘শাকিব বর্তমানে যে ‘গলুই’ সিনেমার শুট করছেন, সেটার বাজেট মাত্র ৬০ লাখ টাকা। উনি যদি সুপারস্টারই হন, তাহলে ৬০ লাখ টাকা বাজেটের সিনেমা উনি কেন করছেন?’

তবে এই সিনেমা নিয়ে জানা গেল নতুন তথ্য। ২০২০-২১ অর্থবছরে ‘গলুই’ ৬০ লাখ টাকার সরকারি অনুদানের সিনেমা হলেও শাকিব একাই ৪০ লাখ টাকা নিচ্ছেন।

৬০ লাখ টাকার সিনেমায় শাকিবের পারিশ্রমিক ৪০ লাখ

‘গলুই’ সিনেমার একটি দৃশ্যে শাকিব খান এবং পূজা চেরি। ছবি: ফেসবুক

‘গলুই’ সিনেমার প্রযোজক খোরশেদ আলম খসরু বলেন, ‘পারিশ্রমিকের ব্যাপারটা সম্পর্কসহ অনেক বিষয়ের ওপর নির্ভর করে। আমরা সবকিছু মিলিয়েই সুন্দরভাবে শুটিং করছি। আমাদের সিনেমায় শাকিবকে আমরা ৪০ লাখ টাকা পারিশ্রমিক দিচ্ছি।’

সম্প্রতি জামালপুর ও বগুড়ার কিছু অংশে এই সিনেমার কাজ শুরু হয়েছে। বর্তমানে ইউনিটটি জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জামথল সদরঘাট এলাকায় সিনেমাটির শুটিং করছে।

এস এ হক অলিক সিনেমাটি পরিচালনা করছেন। সিনেমাটিতে তার বিপরীতে নায়িকা হিসেবে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি।

এছাড়াও আছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে। সিনেমায় কন্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ, কণাসহ অনেকে।

Advertisement
Share.

Leave A Reply