fbpx

৮ স্ত্রীকে কিভাবে খুশি রাখেন মডেল আর্থার?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ব্রাজিলের মডেল আর্থার ও আরসো। পেশার কারণে নয়, বিশ্বব্যাপি তিনি বিখ্যাত বিয়ের কারণে। একটি বা দুটি নয়, তিনি বিয়ে করছেন ৯টি।

সম্প্রতি স্বামীর বহুগামীতায় বিরক্ত হয়ে আর্থারকে ডিভোর্স দেন এক স্ত্রী। আর এতেই হৃদয় ভেঙ্গে খান-খান হয়ে যায় এই স্বামীর। কারণ তার ইচ্ছে ছিল ৯ জন নয়- বরং ১০ স্ত্রীকে নিয়ে সংসার করার।

প্রেমের ফাঁদ পাতা ভুবনে আর্থার যেন এক একনিষ্ঠ প্রেমের কাঙ্গাল। তাই অন্য স্ত্রীরাও যাতে তাকে ছেড়ে চলে না যায়, সেই জন্য এখন তিনি আরও বেশি সচেতন। স্ত্রীদের মন জয় করতে খুঁজছেন নিত্য নতুন তরিকা।

৮ স্ত্রীকে কিভাবে খুশি রাখেন মডেল আর্থার?

ব্রাজিলের মডেল আর্থার ও আরসো। ছবি: সংগৃহীত

এইতো, জুন মাসের ১২ তারিখেই গেল ব্রাজিলের ঐতিহ্যবাহী ‘দিয়া ডস নামোরাডোস’ আর্থাৎ ভালবাসা দিবস। এই দিন স্ত্রীদের নানা রকম উপহারে ভরিয়ে দেন আর্থার। আর এ জন্য তিনি খরচ করেন প্রায় ৯ হাজার পাউন্ড।

তবে কাউকে বেশি-কম নয়- সমান ভাগে ভাগ করে দেন এই উপহার। আর্থার জানান, তিনি তার সব স্ত্রীকেই সমান ভালবাসেন। তাই উপহার দেয়ার ক্ষেত্রেও থাকেন সাম্যবাদী। পোশাকও দেয়া হয় একই রকম। এমনকি, কার সাথে কত রাত কাটাবেন তার রুটিনও করা হয় সমান হিসেবেই। কম-বেশির হিসেব মেলাতে স্ত্রীদের মধ্যে যেন কোনো রকম ঝগড়া বা অশান্তি দানা না বাঁধে সে জন্য বরাবরই সতর্ক থাকেন আর্থার।

৮ স্ত্রীকে কিভাবে খুশি রাখেন মডেল আর্থার?

সব স্ত্রীদের একই রকম পোশাক দেন আর্থার। ছবি: সংগৃহীত

আর্থার বিশ্বাস করেন, ভালবাসা অসীম এবং তাকে বেঁধে রাখা যায় না। তাই একসাথে একাধিক জনকে ভালবাসলেও তা ফুরাবার নয়। এই বিশ্বাস থেকেই ৯ জনকে বিয়ে করেছেন। মজার বিষয় হচ্ছে, তার স্ত্রীরাও স্বামীর বিশ্বাসকে সম্মান জানিয়েই স্বেচ্ছায় সতীনদের সাথে সংসার করতে সম্মতে হয়েছেন।

তবে এক স্ত্রীর বিচ্ছেদে এখন বিষাদে ভুগছেন আর্থার। গণমাধ্যমকে তিনি জানান, সাবেক স্ত্রীর জায়গা পূরণ করতে শিগগিরই আরও একটি বিয়ে করবেন তিনি। শুধু কি তাই, যত তাড়াতাড়ি সম্ভব ১০ জন স্ত্রীকে নিয়েই সুখের সংসার গড়ার স্বপ্ন দেখেন আর্থার ও আরসো।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/730747044828516

Advertisement
Share.

Leave A Reply