fbpx

সেরা ফ্যাশন ফটোগ্রাফারের পুরস্কার পেলেন নয়ন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর একটি কনভেনশন হলে ১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছে ‘ঢাকা ফ্যাশন ডে’র দ্বিতীয় আসর। গত বছর থেকে এই আয়োজন করে আসছেন দেশের ও দেশের বাইরে সুনাম কুড়ানো ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসেন। এবারের ফ্যাশন ডে জমকালো হয়ে উঠেছিল শোবিজের জনপ্রিয় তারকাদের অংশগ্রহণের পাশাপাশি ফ্যাশন অঙ্গনের মানুষদের পদচারণে। ফ্যাশন শো, নাচ, গানের পাশাপাশি ছিল গুণীদের পুরস্কার প্রদান। প্রধান অতিথি ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ফ্যাশন আইকন বিবি রাসেলের হাত ধরে ফ্যাশন ডের উদ্বোধন করা হয়।

এবারের আয়োজনে ‘বেস্ট ফ্যাশন ফটোগ্রাফারের অ্যাওয়ার্ড’ পেলেন লাইফস্টাইল ও ফ্যাশন ফটোগ্রাফার নয়ন আহম্মেদ।

আয়োজকরা তাকে শোবিজে বিশেষ অবদান রাখায় ফ্যাশন ফটোগ্রাফার সম্মাননা প্রদান করেন। এসময় নয়ন জনপ্রিয় মডেল ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা’র হাত থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

এই সম্মান্ননা নিয়ে নয়ন বলেন, ‘কাজ খুবই আনন্দের।কিন্তু সেই কাজ আরও প্রেরণামূলক যদি তা-স্বীকৃতি পায়। বাংলাদেশে এত এত অ্যাওয়ার্ড প্রোগ্রাম হয়। কিন্তু সেখানে ফটোগ্রাফি কোন ক্যাটাগরি থাকে না।যদি ফটোগ্রাফি ক্যাটাগরি সম্মান্ননা থাকতো। তাহলে বাংলাদেশের হাজারো ফটোগ্রাফার আরও কাজ করার উৎসাহ পেত। সবাই আমার জন্য দোয়া করবেন। যেন আমি বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে সুন্দর সুন্দর কাজ উপহার দিতে পারি এবং ফ্যাশন ইন্ডাস্ট্রির এগিয়ে যাওয়ার পথে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারি।’

উল্লেখ্য, বর্তমানে নয়ন আহম্মেদ আলোকচিত্রী প্রতিষ্ঠান ‘ছায়ারণ্য’ প্রতিষ্ঠাতা ও চিফ ফটোগ্রাফার হিসেবে কাজ করছেন।

Advertisement
Share.

Leave A Reply