fbpx

‘মিসেস ওয়ার্ল্ড’ প্রতিযোগীতায় পিয়া বিপাশা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘মিসেস ওয়ার্ল্ড-২০২২’ প্রতিযোগীতায় বাংলাদেশ থেকে এবারের আসরে অংশ নিতে যাচ্ছেন মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। ২০২২ সালের ডিসেম্বরে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের ওয়েস্টগেট লাস ভেগাস হলে বসবে এবারের আসর।

বিশ্বের ৩০টিরও বেশি দেশ থেকে বিবাহিত নারী অংশ নিচ্ছেন ‘মিসেস ওয়ার্ল্ড’ প্রতিযোগীতায়। মিসেস ওয়ার্ল্ডের ওয়েবসাইটে পিয়া বিপাশার অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করে তার ছবি প্রকাশ করেছেন আয়োজকেরা।

বাংলাদেশের প্রতিযোগী ছাড়া এখন পর্যন্ত যুক্তরাজ্য, কম্বোডিয়া, ভিয়েতনাম, নাইজেরিয়া, মেক্সিকো, ডমিনিকান রিপাবলিক, নেপাল, কোরিয়া, দক্ষিণ আফ্রিকা ও পেরুর প্রতিযোগীরা অংশ নিবেন।

অংশ নেওয়ার খবরটি নিশ্চিত করেছেন পিয়া একটি ভিডিও বার্তার মাধ্যমে। সেখানে তিনি বলেন,   ‘ইনস্টাগ্রামে স্ক্রল করতে গিয়ে হঠাৎ মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেওয়ার বিজ্ঞাপন চোখে পড়ে। শর্তের মধ্যে দেখলাম, অংশগ্রহণের জন্য যা যা দরকার, সবই আমার মধ্যে আছে। তখন চিন্তা করলাম, আমিও তো অংশ নিতে পারি। আবেদনের আগে পরিবারের সবার সাথে বিষয়টি শেয়ার করলাম। তারাও সমর্থন দিলেন। আবেদন করে ফেললাম। কিছুদিন পর আমাকে চূড়ান্ত করে ই-মেইল করে জানিয়েছেন আয়োজকরা।’

উল্লেখ্য, প্রায় তিন বছর ধরে যুক্তরাষ্ট্রের নাগরিক রিজবেইকের সাথে নিউইয়র্কে আছেন পিয়া। তিনি নিজেও কাজ করছেন একটি আইটি প্রতিষ্ঠানে।

 

Advertisement
Share.

Leave A Reply