fbpx

রাজধানীতে টিনের ঘরে আগুন, শিশুসহ তিন জন দগ্ধ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর মোহম্মদপুরে নবোদয় হাউজিংয়ে একটি টিনশেড বাসায় আগুন লাগার ঘটনা ঘটেছে। ধারনা করা হচ্ছে গ্যাস লাইন লিকেজ হয়ে জমাট বাধা গ্যাস থেকে মশার কয়েলের সংস্পর্শে এসে এই আগুনের সূত্রপাত হয়েছে। এতে শিশুসহ একই পরিবারের তিন জন দগ্ধ হয়েছে।

২৮ মে শক্রবার রাত তিনটার দিকে এ আগুন লাগে। আগুনে দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা বলছেন, রাত ৩টার দিকে তাদের রুম থেকে চিৎকার শুনতে পেলে, রুমের সামনে গিয়ে দেখি ভেতর আগুন এবং তাদের শরীরেও আগুন জ্বলছিলো। আর বাচ্চাটি রুমের ভেতরেই ছিলো। তখন আমরা বাচ্চাটিকে রুম থেকে বাইরে বের করি। এরপর তাদের সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে আসি।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার জানান, রাত পৌনে ৩টার দিকে আমরা আগুন লাগার খবর পাই। এরপর আমাদের মোহাম্মাদপুর স্টেশনের তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। কিন্তু তারা যাওয়ার আগেই আগুন নিভে গেছে। আগুনে দগ্ধ একই পরিবারের তিন জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আগুন লাগার বিষয়ে তিনি বলছেন, জানা গেছে গ্যাস লাইন লিকেজ হওয়ায় রুমের ভেতর জমাট গ্যাস মশার কয়েলের সংস্পর্শে এসে এই আগুনের সূত্রপাত হয়। আগুনে তিন জন দগ্ধ সহ গৃহস্থালি মালামালও পুড়ে গেছে।

Advertisement
Share.

Leave A Reply