fbpx

নোংরা রাজনীতির শিকার হয়ে অভিনয় ছেড়েছেন পপি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রায় দেড় বছর লোকচক্ষুর আড়ালে থেকে, অবশেষে প্রকাশ্যে এলেন ঢাকাই সিনেমার নন্দিত তারকা পপি। শিল্পী সমিতির নির্বাচনকে নিয়েই ভাঙলেন দীর্ঘদিনের নীরবতা। জানিয়েছেন নিজের আড়ালে থাকার কারণও।

বুধবার এক ভিডিও বার্তায় ইলিয়াস কাঞ্চন ও নিপুণের প্যানেলকে সমর্থন করেন কুলি তারকা। শিল্পীদের স্বার্থে ও চলচ্চিত্র বাঁচানোর জন্যই যোগ্য ও সৎ মানুষের পাশে থাকতে ভোটারদের আহ্বান জানান।

পপি বলেন, ‌আর কখনও ক্যামেরার সামনে আসার ইচ্ছা ছিল না তার। তবে শিল্পী হিসেবে নিজের দায়বদ্ধতা থেকেই ভোটারদের উদ্দেশ্যে কথা বলেন তিনি। সেই সাথে আঙ্গুল তুলেছেন বর্তমান পরিষদের ক্ষমতাধর এক ব্যক্তির দিকে। নাম উল্লেখ না করে পপি বলেন,

‘বর্তমান শিল্পী সমিতির একটি মাত্র ব্যক্তির কারণে, তার পলিটিক্স, ও নোংরামি এবং অনেক অপকর্মের অসহযোগিতার কারণে, আমাকে বারবার অপমানিত হতে হয়েছে। শুধু আমি না, রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, নিপুণসহ আমাদের সকলকে ব্যবহার করে আমাদের কাঁধে বন্দুক রেখে যে এই চেয়ারটিতে বসেছেন, সে বিভিন্ন অপকর্ম করার চেষ্টা করেছে। যেখানে আমি সায় দিইনি বা আমরা সায় দিইনি।’

তিনি জানান, সমিতিতে নোংরা রাজনীতির চক্করে, তিন তিনবার ন্যাশনাল অ্যাওয়ার্ড পাওয়ার পরও তাকে সদস্য পদ বাতিলের জন্য চিঠি দেয়া হয়েছে। শুধু তিনি নয় এমন অপমানের মধ্যে দিয়ে যেতে হয়েছে তার মতো অনেক শিল্পীকেই।

পপি বলেন, এসবের জন্যই সিনেমা থেকে বিদায় নিতে বাধ্য হয়েছেন তিনি। ইন্ডাস্ট্রির অবস্থা ভাল হলে আবার ফিরবেন অভিনয়ে।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1091692508274455

Advertisement
Share.

Leave A Reply