fbpx
BBS_AD_BBSBAN
৪ঠা ডিসেম্বর ২০২২ | ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

অপু-বুবলির পাল্টাপাল্টি আক্রমণ!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এ যেন ‘দুই বধু এক স্বামী’ সিনেমার গল্পকেও হার মানায়। কয়েকদিনের বিরতি শেষে আবারও শুরু হয়েছে শাকিব খানকে নিয়ে অপু বিশ্বাস ও শবনম বুবলির টানাহেঁচড়া।

২০ নভেম্বর ছিল ঢালিউড তারকা বুবলীর জন্মদিন। ৩৪ বছরে পা দিলেন নায়িকা। এইদিন দেশের একটি গণমাধ্যমকে তিনি বলেন, ‘জন্মদিনের সেরা উপহার ডায়মন্ডের নাকফুল, বীরের বাবা শাকিব খান দিয়েছে। গত সপ্তাহে আমাকে সে এই উপহার কিনে দিয়েছে। আমি আগে থেকে জানতাম না উপহারটি কী। যখন খুলে দেখলাম নাকফুল, দেখে আমার চোখে জল চলে এসেছিল। এটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ।’

এই পর্যন্ত ঠিকই ছিলো সব। এই কথা শুনে অনেকেই ভাবছেন, তাহলে কি আবার শাকিব খান-বুবলির সম্পর্ক ঠিক হতে চলেছে? এই জল্পনা অবশ্য চলছে এখনও। এরই ভেতর ঘটে গেছে আরেক ঘটনা।

বুবলীকে নিয়ে প্রকাশিত একটি সংবাদ নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেছেন অপু বিশ্বাস। ‘শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর চোখে জল’- এমন শিরোনামের একটি সংবাদ নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে একাধিক হাসির ইমোজি দিয়েছেন অপু বিশ্বাস। শুধু তাই নয়, অপু লিখেছেন, ‘কী যে মজা, মজা।’ ক্যাপশনের মাধ্যমেই পরিষ্কার ইঙ্গিত পাওয়া যায়, এই পোস্ট শেয়ার করে বুবলীকে একরকম খোঁচা মেরেছেন অপু।

২১ নভেম্বর বুবলি শাকিব খানের সাথে পুরনো একটি ছবি আপলোড দিয়েছিলেন। ছবির ক্যাপশনে বুবলি জানিয়েছেন এই ছবিটা তোলা আগ্রায়, তাজমহলের ভেতরে শাহজাহান ও মমতাজের শোবার ঘরে। বুবলিও এও লেখেন ছবিটা তার খুব প্রিয়। অনেকেই অপুর পোস্তে ইঙ্গিত করে লিখেছেন, তাজমহলের ছবি প্রকাশ করলেন আর নাকফুলের ছবি প্রকাশ করতে পারলেন না।

যাইহোক, অপু বিশ্বাসের খোঁচা কেন মুখ বুজে সহ্য করবেন বুবলি? তিনিই বা কম কিসে? আর তাইতো বুধবার তিনিও অপুকে পাল্টা খোঁচা দিয়ে নিজের ফেসবুক ওয়ালে দিলেন পোস্ট।

পোস্টে বুবলি লিখেছেন, ‘একজন হঠাৎ করেই বলে উঠলো ‘আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেইসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে এটাই তো আপনার মজা, এতেই তো বোঝা যায় তার শয়নে স্বপনে শুধুই আপনি।’

বুঝতেই পারছেন, বুবলি কাকে উদ্দেশ্য করে এই পোস্ট দিয়েছেন। বুবলির পোস্টেও অনেকে আবার অপুকে উদ্দেশ্য করে মন্তব্য করেছেন। অনেকেই আবার লিখেছেন, এসব কী শুরু হয়েছে!

বুঝতেই পারছেন আবারও জমে উঠেছে শাকিবকে নিয়ে অপু-বুবলির যুদ্ধ। এই যুদ্ধ আবার কতদিন চলে সেটাই এখন দেখার বিষয়।

Advertisement
Share.

Leave A Reply