fbpx

বাংলাদেশি তরুণীকে যৌন নির্যাতনের ভিডিও ভাইরাল, ভারতে গ্রেফতার ৫

Pinterest LinkedIn Tumblr +

ভারতের কেরালায় বাংলাদেশি এক তরুণীকে যৌন নির্যাতন ও ভিডিও ধারণ করে অনলাইনে ছড়িয়ে দেওয়ার ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে কেরালা পুলিশ।

২৭ মে বৃহস্পতিবার রাতে ভারতে নির্যাতনকারীদের গ্রেফতার হবার বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ। অপরাধীদের দ্রুত দেশে ফিরিয়ে আনতে ভারতীয় কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করা হবে বলে জানিয়েছে তিনি।

কেরালায় নির্যাতিত হওয়া বাংলাদেশি ওই তরুণীর যৌন নির্যাতনের ভিডিও ধারণ করে অনলাইনে ছড়িয়ে দেওয়ার ঘটনায় মামলা দায়ের করেছেন মেয়েটির বাবা। প্রায় এক বছর ধরে নিখোঁজ থাকা মেয়েকে ভিডিও দেখে শনাক্ত করে মামলা দায়ের করেন তিনি।

গতকাল ২৭ মে রাতে মানবপাচার প্রতিরোধ দমন আইন ও পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনে রাজধানীর হাতিরঝিল থানায় মামলাটি দায়ের করা হয়।

এ বিষয়ে ডিএমপির তেজগাঁও বিভাগ জানায়, ভারতের কেরেলা রাজ্যে যৌন নির্যাতনের ভিডিও ভাইরাল হয় ওই তরুণী বাংলাদেশে কিশোরগঞ্জের। আর এ ঘটনায় ঢাকা হাতিরঝিলের রিফাতুল ইসলাম হৃদয় নামে এক যুবককে শনাক্ত করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত কয়েকদিন ধরে ভারতে এক তরুণীকে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ভিডিওটির সূত্র ধরে তদন্তের একপর্যায়ে জানা যায়, নির্যাতনকারী ওই যুবকের নাম রিফাতুল ইসলাম হৃদয়। নিজ এলাকা হাতিরঝিলে টিকটক হৃদয় হিসেবে পরিচিত রিফাতুল ইসলাম হৃদয়ের পরিবারের মাধ্যমে তাকে চিহ্নিত করা হয়।

Share.

Leave A Reply