fbpx
BBS_AD_BBSBAN
৪ঠা ডিসেম্বর ২০২২ | ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

শুভেচ্ছাদূত অপু বিশ্বাস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অপু বিশ্বাসকে বলা হয় ঢাকাই সিনেমার কুইন। কিং খান শাকিব খানের সাথে এখন পর্যন্ত সর্বাধিক সিনেমা তারই। এজন্যই হয়তো ভক্তরা ভালবেসে কিং খানের সাথে মিলিয়ে নাম দিয়েছে কুইন।

অসংখ্য জনপ্রিয় সিনেমার নায়িকা অপু অভিনয়ের পাশাপাশি সমাজসেবামুলক কর্মকান্ডেও জড়িত থাকেন। তারই ধারাবাহিকতায় এবার তিনি শুভেচ্ছাদূত হিসেবে কাজ করবেন ওয়ালমার্ট নামের একটি ইলেকট্রনিক্স প্রতিষ্ঠানের হয়ে।

এই প্রতিষ্ঠানের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হন এই অভিনেত্রী। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শেখ ফরিদ আহমেদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মডেল মালা খন্দকার।

এ বিষয়ে অপু বলেন, ‘বাংলাদেশের সবার ঘরে ঘরে ওয়ালমার্ট-এর পণ্য পৌঁছে দেওয়ার জন্য এই প্রতিষ্ঠানের সাথে যুক্ত হয়েছেন তিনি। পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়ছেন। শহর থেকে তৃণমূল মানুষের কাছে এই প্রতিষ্ঠানের শুভেচ্ছা পৌঁছে দেওয়ার আশা ব্যক্ত করেন  তিনি।

অপু চান সব জায়গায় দেশীয় পণ্যের সুনাম ছড়িয়ে দিতে। শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া চেয়েছেন তিনি।

অপু বিশ্বাস বেশ কিছুদিন ধরেই নিয়মিত জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন। নিজেকে ফিট রাখা এবং নতুন নতুন সিনেমার জন্য নিজেকে তৈরি করতেই তিনী বদ্ধ পরিকর।

এসব কাজের পাশাপাশি অপু এখন বেশকিছু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। নির্মাণাধীন রয়েছে ‘প্রেম প্রীতির বন্ধন’ ও ‘ঈসা খাঁ’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’, ‘ছায়াবৃক্ষ’।

অন্যদিকে, কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা সুবীর মণ্ডল পরিচালিত ‘শর্টকাট’ সিনেমাটিও আছে মুক্তির অপেক্ষায়।

অন্যদিকে, কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা সুবীর মণ্ডল পরিচালিত ‘শর্টকাট’ সিনেমাটিও আছে মুক্তির অপেক্ষায়।

এই সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন টলিউডের গৌরব চক্রবর্তী। এছাড়াও একটি গুরুত্বপূরররণ চরিত্রে অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়।

Advertisement
Share.

Leave A Reply