fbpx

অমিতাভ-শাহরুখের সঙ্গে চঞ্চল, নিজের কমিটির সফলতা বলছেন নিপুণ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কলকাতা চলচ্চিত্র উৎসবে চঞ্চল চৌধুরীর অংশগ্রহণকে বাংলাদেশের চলচ্চিত্রের সফলতা হিসেবে দেখছেন অভিনেত্রী নিপুণ আক্তার।

চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে আয়োজিত বিজয় দিবসের এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

একই দিন ১৬ ডিসেম্বর শিল্পী সমিতির নতুন কমিটিরও এক বছর পূর্ণ হয়। গত এক বছরে শিল্পী সমিতির সফলতা বা অর্জন কী? এমন প্রশ্নের উত্তরে সমিতির সাধারণ সম্পাদক নিপুণ বলেন, ‘১ বছরের সফলতা আপনাদের চোখের সামনে। এতো বছর অমিতাভ বচ্চন, শাহরুখ খানের পাশে বাংলাদেশের কোনো শিল্পী দাঁড়ায়নি। গতকাল কিন্তু বাংলাদেশের চলচ্চিত্রের হয়ে চঞ্চল চৌধুরী তাদের পাশে দাঁড়িয়েছেন। এটাকে কি আপনাদের অর্জন মনে হয় না সফলতা মনে হয় না।’

সকাল ১১টার দিকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে এফডিসিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণ আক্তার, সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহানুর,চিত্রনায়ক ওমর সানী,জাদু আজাদ প্রমুখ।

১৫ ডিসেম্বর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২৮তম আসরের উদ্বােধন করেন অমিতাভ বচ্চন। এই অনুষ্ঠানে একই মঞ্চে অতিথি হয়ে ছিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। অনুষ্ঠানে আরও ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, পশ্চিমবঙ্গের রাজ্যপাল সিভি আনন্দ বোস, শাহরুখ খান, শত্রুঘ্ন সিনহা, কুমার শানু, অরিজিৎ সিং, মহেশ ভাট, সৌরভ গঙ্গোপাধ্যায়সহ অনেকেই। এই অনুষ্ঠানে শাহরুখ খানের সঙ্গে সেলফি তোলেন চঞ্চল।

Advertisement
Share.

Leave A Reply