fbpx

আজ তিশার বিয়ে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অভিনেতা-অভিনেত্রীদের বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। তারপর যদিও হয় বিশেষ কারো। বিশেষ বলা এই কারণে, ছো্ট পর্দার নামী অভিনেত্রী তাসনুভা তিশার এটি তৃতীয় বিয়ে। ইদানিং বিয়ের চেয়ে হলুদেই আনন্দ হয় বেশি, ব্যতিক্রম হয়নি এখানেও।

৩১ জানুয়ারি রাজধানীর একটি অভিজাত রেস্তোরায় নিজের হলুদ অনুষ্ঠানে নেচে-গেয়ে এক রাশ মুগ্ধতা ছড়ালেন এই অভিনেত্রী ও তার বন্ধুরা।

শুধু কনে নয়, বরও কম যান না। বর-কনের উচ্ছ্বলতায় হলুদ অনুষ্ঠান হয়ে ওঠে জমজমাট। বাহারি আলো আর ফুলে সজ্জিত রেস্তোঁরা। তাতে একঝাঁক বেধে এসেছে তরুণ-তরুণী। হলুদ পরীর পাশে ভিড় লেগেছিলো তারকাদের।

বুধবার(২ ফেব্রুয়ারি) আসগর-তিশিার বিয়ে। বিয়েতে উপস্থিত থাকবেন দুই পরিবারের ঘনিষ্টজনেরা। দেশের করোনা পরিস্থিতির উন্নতি হলে চলতি মাসের শেষের দিকে হবে বড় করে সংবর্ধনা অনুষ্ঠান।

গত ১৫ জানুয়ারি বাগদানের ঘোষণা দিয়ে ভক্তদের চমকে দেন তিশা। পাত্র প্রিন্স আসগরের সাথে এক বছরের পরিচয়। তারপর পরস্পরের কাছে আসা, জানাশোনা। সময়ের সঙ্গে তাদের মধ্যে গড়ে ওঠে ভালোবাসার সম্পর্ক। আসগর একটি বেসরকারি সংস্থার কর্মকর্তা।

২০১৪ সালের ফারজানুল হককে ভালোবেসে বিয়ে করেন তিশা। যদিও সে খবর প্রথমে গোপনই রেখেছিলেন। জানান পরের বছর। ২০১৮ সালে এই দম্পতির ডিভোর্স হয়। সেই ঘরে আনুশ নামে এক ছেলে আছে। প্রথম ঘরে তিশার রয়েছে আরও এক কন্যা সন্তান।

Advertisement
Share.

Leave A Reply