fbpx

আজ থেকে দেখা যাবে ইরানি সিরিয়াল ‘ব্লু হোয়েল’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশের ডাবিং শিল্পের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান ‘প্ল্যাটফর্ম মিডিয়া এন্ড মার্কেটিং’ বিদেশি চলচ্চিত্র ও সিরিয়াল বাংলায় ডাবিংয়ের ধারাবাহিকতায় এবার যুক্ত করেছে জনপ্রিয় ইরানি সিরিয়াল ‘ব্লু হোয়েল’।

১৭ জানুয়ারি হতে সোম থেকে শুক্রবার রাত ৮.৩০টায় একুশে টিভির পর্দায় সম্প্রচার হতে যাচ্ছে বাংলায় ডাবিং করা জনপ্রিয় এই ইরানি ধারাবাহিকটি।

সিরিয়ালটির নাম ঠিক করা হয়েছে ‘ব্লু হোয়েল’ সুইসাইডাল চ্যালেঞ্জ গেমের নামে।এটি ২০১৬ সালে পুরো বিশ্বজুড়ে বহুল সমালোচিত হয়েছিল।

আরমিন কম্পিউটার সায়েন্সের তুখোড় মেধাবী ছাত্র। কিন্তু বাইরের জগতের মানুষের সঙ্গে তার তেমন মেলামেশা নেই বললেই চলে। সে নিজেকে সারাদিন অনলাইনে বই পড়ার ওয়েবসাইটে ডুবে থাকে। ওয়েবসাইটটি সে নিজেই তৈরি করেছে। তার বাবা-মা’র বিচ্ছেদ হয়েছে।

ওয়েবসাইটে আরমিনের সঙ্গে পরিচয় হয় বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রী মিস যালেহ আদিবের। যালেহ আরমিনের আর্থিক সংকট সম্পর্কে জানতে পারে এবং একটি বহুজাতিক কোম্পানিতে কাজের সুযোগ করে দেয়, যেখানে যালেহ আগে থেকেই গ্রাফিক্সের কাজ করতো। আরমিন ঐ কোম্পানিতে তার ঊর্ধ্বতন কর্মকর্তা সুন্দরী মিস আনাহিতার (অস্কার বিজয়ী অভিনেত্রী লায়লা হাতামি) সঙ্গে পরিচিত হয়। আরমিনকে কোম্পানির ওয়েবসাইট নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত করা হয়। সেখান থেকেই মূলত শুরু হয় আরমিনের জীবনের নতুন অধ্যায় এবং ‘ব্লু হোয়েল’ ধারাবাহিকটির গল্প।

অস্কার বিজয়ী বিখ্যাত অভিনেত্রী লায়লা হাতামি ছাড়াও সিরিয়ালটিতে রয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন রোমান্টিক তারকা মোস্তফা যামানি।তিনি শেহেরজাদ-ফরহাদ সিরিয়ালে ফরহাদ চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেছেন।

সিরিয়ালটি মোট ৭৫ পর্বের। বাংলা ডাবিং করেছে প্ল্যাটফর্ম মিডিয়া এন্ড মার্কেটিং। ডাবিং পরিচালনার দায়িত্বে ছিলেন মাহবুব মারুফ।

Advertisement
Share.

Comments are closed.