fbpx

আরব আমিরাতকে দুর্বল মানতে নারাজ সোহান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচের প্রথম ম্যাচ খেলতে আজ (রবিবার) মাঠে নামবে বাংলাদেশ। শক্তিমত্তার বিচারে বাংলাদেশ দল এগিয়ে থাকলেও স্বাগতিকদের দুর্বল মানতে নারাজ অধিনায়ক নুরুল হাসান সোহান।

প্রথম ম্যাচকে সামনে রেখে সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে সোহান বলেন, ‌‌’প্রথমত আমি এই ওয়ার্ড টা ইউজ করতে চাইনা যে কোন টিম দুর্বল। আমি কোন টিমকে ছোট করতে চাই না। তারা যেহেতু ইন্টারন্যাশনাল ক্রিকেট খেলছে অবশ্যই তারা ক্যাপাবল। আর টি-টোয়েন্টিতে যারা যেদিন ভালো খেলে সেদিন তাদের পক্ষেই রেজাল্ট আসে। তাই অবশ্যই আমরা চেষ্টা করবো আমাদের ভালো ক্রিকেটটা খেলতে।’

বিশ্বকাপ এবং ত্রিদেশীয় সিরিজের আগে সঠিক কম্বিনেশন খুঁজে পেতে এই সিরিজটা সাহায্য করবে বলে মনে করেন সোহান, “বিশ্বকাপের আগে এখানে দুইটা ম্যাচ আছে নিউজিল্যান্ডেও দুইটা ম্যাচ আছে। অবশ্যই আমাদের যেই বেস্ট কম্বিনিশন সেটা খোঁজার চেষ্টা করা হবে। ওয়ার্ল্ড কাপে এক এক দিন এক এক দলের সাথে ম্যাচ থাকবে। সুতরাং এটা ডিপেন্ড করবে সিচুয়েশন এবং টিম ডিম্যান্ডের উপরে। এই সিরিজটা আমাদের ভালো অপশন টিম কম্বিনেশনটা খুঁজে পাওয়ার।”

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

Advertisement
Share.

Leave A Reply