fbpx

আর ধুমধাম করে জন্মদিন পালন করবেন না পরীমণি!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পরীমণির জন্মদিন মানেই বিশেষ কিছু। প্রতিবছরই ধুমধাম করে নিজের জন্মদিন পালন করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা। অনুষ্ঠানের সাজসজ্জা থেকে শুরু করে পরীমনি নিজের পোশাক দিয়ে আমন্ত্রিত অতিথিদের চমকে দেন। অনুষ্ঠানের নানা কর্মকাণ্ডের ছবি, ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

আজ ২৪ অক্টোবর(সোমবার) ৩০-এ পা রেখেছেন এই নায়িকা। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হবে পরীর জন্মদিন উদযাপনের জমকালো আয়োজন। যেখানে আমন্ত্রিত হয়েছেন বিনোদন মাধ্যমের তারকারা।

জানা যায়, এবার থাকবে আরও বড় সারপ্রাইজ, যা অনুষ্ঠানটিকে আরও রঙিন করবে। এবারের জন্মদিনটা পরীর কাছে আলাদা বিশেষত্ব বহন করে। কারণ, মা হওয়ার পর এটিই তার প্রথম জন্মদিন। অনুষ্ঠানে ছেলে রাজ্য ও দুই পরিবারের সদস্যরা অংশ নেবেন।

স্বামী রাজেরও আনুষ্ঠানিকভাবে পরীর জন্মদিনের অনুষ্ঠানে অংশ নেওয়া প্রথম হবে। গতবারও অংশ নিয়েছিলেন কিন্তু তখন বিয়ের কথা প্রকাশ করেননি। গত বছরগুলোতে ধুমধাম করে জন্মদিনের অনুষ্ঠান পালন করলেও এবারই হয়তো হতে যাচ্ছে পরীর শেষ জমকালো জন্মদিনের অনুষ্ঠান। দেশের একটি গণমাধ্যমকে পরী এমনটাই জানিয়েছেন।

তিনি বলেছেন, আগামী বছর ১০ আগস্ট যেহেতু ছেলের জন্মদিন পড়বে, তার দুই মাস পরেই তার নিজের জন্মদিন, তাই এখন থেকে আর নিজের জন্মদিন নয়, ধুমধাম করে আয়োজন করবেন ছেলে রাজ্যের জন্মদিন। নিজের জন্মদিন আর এভাবে ঘটা করে পালন করতে চান না তিনি। এবারের জন্মদিন তাই হবে বিশেষ। অনুষ্ঠানের একটি সুন্দর ডিজাইনও করা হয়েছে।

জন্মদিনে পরীর পোশাক নিয়েও প্রতিবার একটা আলোচনা–সমালোচনা হয়। গত বছর লুঙ্গি-শার্ট পরে নাচতে নাচতে অনুষ্ঠানে হাজির হওয়ায় সমালোচনার মুখে পড়েন তিনি। এবারও পোশাকে থাকবে বিশেষ আকর্ষণ।

সাধারণত পরীর পোশাক ডিজাইন করে থাকেন ডিজাইনার জেমি। গতবছর জেমি ছিলেন জেলে, তাই পরীর জন্য পোশাক ডিজাইন করতে পারেননি। আর সে কারণেই নাকি পরী লুঙ্গি পরে গত বছরের জন্মদিন উদযাপন করেছিলেন। এবার জেমির ডিজাইন করা পেস্ট রঙের গাউন পরবেন এই ঢালিউডকন্যা। তবে ছেলে রাজ্য ও স্বামী রাজের পোশাকের নকশা পরী নিজেই করেছেন। তিনজনের পোশাকের রঙ থাকবে একই।

এদিকে পরীর জন্মদিনে উপহার হিসেবে মুক্তির অপেক্ষায় রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার ‘তুই কি আমায় ভালোবাসিস’ গানটি প্রকাশ করবে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/5523619027675805

Advertisement
Share.

Leave A Reply