fbpx

ইলহামের বাবা হতে পেরে গর্বিত ফারুকী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সম্প্রতি কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন মোস্তফা সরয়ার ফারুকী-নুসরাত ইমরোজ তিশা দম্পতি। স্বাভাবিকভাবেই তাদের ঘরে এখন খুশির বন্যা। প্রতিটি দিন তারা পার করছেন নতুন নতুন অভিজ্ঞতায়।

এই দম্পতি মেয়ের নাম রেখেছেন ইলহাম। আর এখন কেউ যদি ফারুকীকে ‘ইলহামের বাবা’ ডাকে, সেটা এই পরিচালককে সবচেয়ে সুখের অনুভূতি দেয়। সেটা স্বীকার করলেন নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে।

৯ ডিসেম্বর ফারুকী নিজের ফেসবুক ওয়ালে একটি পোস্ট শেয়ার করেন। সেখানে তিনি লেখেন,  ‘বাবা জীবন। গিয়েছিলাম আড়ংয়ে। একজন ভদ্রমহিলা উনার ছেলেকে নিয়ে এসে অনুরোধ করলেন একটা ছবি তোলার জন্য। তো এই অনুরোধতো যথা কারণেই আমরা অনেক পাই। কিন্তু যে ব্যাপারটা আমার মন ভরে দিয়েছে, চোখে পানি প্রায় এনেই ফেলেছিল সেটা হলো উনার সম্বোধন। উনি আমাকে সম্বোধন করেছিলেন ‘ইলহামের বাবা’ বলে।’

এমন সম্বোধনে তিনি এতটাই খুশি যে নিজের অনুভূতি ব্যক্ত করেছেন এভাবে, ‘আহ! নাথিং মেড মি হ্যাপিয়ার দ্যান দিস । একসময় আমি পরিচিত হয়েছিলাম ‘রব সাহেবের ছেলে’ হিসাবে। তারপর নিজের পরিচয়ে। এখন ইলহামের বাবা হিসাবে।’

উল্লেখ্য, ২০১০ সালে ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তাদের ১১ বছরের সংসার জীবনে প্রথম সন্তান ইলহাম।

Advertisement
Share.

Leave A Reply