fbpx

ই-কমার্স প্রতিষ্ঠানের ৭ জন গ্রেপ্তার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গ্রাহকদের সাথে প্রতারণার অভিযোগে তিনটি ই-কমার্স প্রতিষ্ঠানের মোট সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আজ সোমবার (১১ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে সিআইডি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান অতিরিক্ত ডিআইজি কামরুল আহসান। প্রতারণার শিকার মো. খায়রুল আলম মীর নামে এক যুবক বাদী হয়ে মামলা করলে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত ডিআইজি জানিয়েছেন, বিমানের টিকিট বিক্রির নামে গ্রাহকের কাছে ৫০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে অনলাইন টিকেটিং এজেন্সি টুয়েন্টিফোর টিকেট ডটকমের ডিরেক্টর মিজানুর রহমানকে এবং গ্রাহকদের কাছ থেকে আড়াই কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান থলেডটকম ও উইকুমডটকমের ছয় জনসহ মোট সাত জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও জানান, ই-কমার্সের নামে সন্দেহজনক লেনদেন করছে এমন ৬০টি প্রতিষ্ঠানের তালিকা সিআইডির কাছে আছে। যার মধ্যে, ৩০-৩২টি প্রতিষ্ঠানকে মনিটরিং করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, প্রধানমন্ত্রীর কার্যালয় ও সেনাবাহিনীর বিভিন্ন পদে চাকরি দেওয়ার কথা বলে এক কোটি টাকার বেশি হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের ৫ সদস্যকেও গ্রেপ্তার করেছে সিআইডি।

Advertisement
Share.

Leave A Reply