fbpx

ঈদে ‘কোলাহল উইথ আফজাল হোসেন’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অনলাইন কন্টেন্ট প্লাটফর্ম ‘কোলাহল’ গত প্রায় ১ বছর ধরে নানান ধরণের ভিজ্যুয়াল কন্টেন্ট প্রকাশ করে যাচ্ছে। এবারের ঈদ উপলক্ষে তারা প্রকাশ করছে আফজাল হোসেনের দীর্ঘ সাক্ষাৎকার। প্রায় আড়াই ঘন্টার এই সাক্ষাৎকারটি ঈদের দিন থেকে টানা ৩ দিন ধারাবাহিকভাবে অবমুক্ত হবে মোট ৫ টি প্লাটফর্মে।

তানভীর তারেক এর গ্রন্থনা ও উপস্থাপনায় ‘কোলাহল উইথ আফজাল হোসেন’ শিরোনামের এই অনুষ্ঠানটি মূলত বরেণ্য এই অভিনেতা-নির্মাতার জীবনের নানান আঙ্গিক নিয়ে আলোকপাত করা হয়েছে। একই সাথে এই অনুষ্ঠানের একটি বিশেষ সেগমেন্টে আড্ডায় অংশ নিয়েছেন আরো তিন তরুণ সাংবাদিক। অনিন্দ্য মামুন, শ্রাবণী রাখী ও অপূর্ণ রুবেল।
কোলাহলের নিজস্ব স্টুডিওতে ধারন করা হয়েছে এই অনুষ্ঠানটি। স্বাধীন মিউজিক অ্যাপ, কোলাহল পডকাস্ট, তানভীর তারেক- এর অফিশিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ এ এই এক্সক্লুসিভ অনুষ্ঠানটি অবমুক্ত করা হবে।
অনুষ্ঠানটি প্রসঙ্গে আফজাল হোসেন বলেন,‘খুব দীর্ঘ সময়ের পরিচয় নেই তানভীরের সাথে। কিন্তু যতগুলো বছর ধরে ওকে চিনেছি, সে সময়টুকুতে আমাদের দুজনার এক ধরনের সৃজনশীল ভাবনার আদান প্রদান হয়েছে। সম্পর্কের ক্ষেত্রে এই বিষয়টি খুব জরুরী। সে কারণেই আড্ডাটা এত দীর্ঘ হলেও আমার আলাপ করতে খারাপ লাগেনি।’

অনুষ্ঠানের সঞ্চালক তানভীর তারেক বলেন,‘আফজাল হোসেন আমাদের কাছে এক আরাধ্যজন। তার বর্ণিল ক্যারিয়ারের নানান ধরণের বাঁক রয়েছে। ক্ষেত্র রয়েছে। এ ধরণের ব্যক্তিত্বদের আমি মনে করি ২৫/৩০ মিনিটের অনুষ্ঠানে বাঁধা যায় না। বা তার জীবন-দর্শন নিয়ে এত অল্প সময়ে কোনো আলোকপাত করা যায় না। কোলাহল যেহেতু অনলাইন কন্টেন্ট প্লাটফর্ম, তাই এই কাজটি করতে চাইলাম। আমি মনে করি নানান ধরণের অনুষ্ঠানের ভীড়ে এই আলোচনাটা এবারের ঈদের সবচেয়ে আলাদা ও অন্যরকম এক কথপোকথন। দর্শকদের কাছে এটি বিশেষ ঈদ উপহার।’

অনুষ্ঠানটির প্রধান চিত্রগ্রাহক ও পরিচালনা করেছেন মোস্তাফিজ মিঠু।

Advertisement
Share.

Leave A Reply