fbpx

উদ্ধার হয় নি লাইনচ্যুত বগি, ঢাকার সঙ্গে উত্তর-দ‌ক্ষিণাঞ্চ‌লের ট্রেন চলাচল বন্ধ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সাড়ে ৯ ঘন্টা চেষ্টার পরও উদ্ধার করা যায় নি টাঙ্গাইলের কালিহাতীতে লাইনচ্যুত মালবাহী ট্রেনের বগি। ফলে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গ ও দ‌ক্ষিণাঞ্চ‌লের ট্রেন চলাচল বন্ধ র‌য়ে‌ছে। এই ঘটনায় বিভিন্ন গন্ত‌ব্যে যাওয়া ট্রেনগু‌লো আট‌কে আছে বি‌ভিন্ন স্টেশ‌নে। ফ‌লে চরম দুর্ভো‌গে প‌ড়ে‌ছেন যাত্রীরা।

সোমবার (১২ ডিসেম্বর) রাত সা‌ড়ে ১০টার দি‌কে ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব রেললাইনের কালিহাতী উপ‌জেলার রাজাবা‌ড়ি রেল ক্রসিংয়ে মালবা‌হী ট্রেন‌টির ১১ নম্বর ব‌গি লাইনচ্যুত হয়। দুর্ঘটনাকব‌লিত ট্রেন উদ্ধার না হওয়ায় মঙ্গলবার (১৩ ডি‌সেম্বর) সকাল ৮টা পর্যন্ত ঢাকা থে‌কে ছে‌ড়ে আসা বিভিন্ন টড়েন বিভিন্ন স্টেশনে আটকে আছে। এর মধ্যে দ্রুতযান এক্স‌প্রেস টাঙ্গাইল স্টেশ‌নে, পঞ্চগড় এক্স‌প্রেস ম‌হেড়া স্টেশনে, বেনা‌পোল এক্স‌প্রেস ঢাকায় অবস্থান কর‌ছে, লালম‌নি এক্স‌প্রেস টুঙ্গী স্টেশ‌নেসহ রাতের ট্রেনগু‌লো আটকা আছে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব রেল‌স্টেশনের মাস্টার রেজাউল ক‌রিম বলেন, লাইনচ্যুত মালবা‌হী ট্রেন এখনও উদ্ধার হয়‌নি। উদ্ধার কার্যক্রম চল‌ছে। ট্রেনের ক‌য়েক‌টি ব‌গি টাঙ্গাইলের ঘা‌রিন্দা স্টেশ‌নে এবং বা‌কি ব‌গিগু‌লো বঙ্গবন্ধু সেতুপূর্ব স্টেশ‌নে নি‌য়ে তারপর ক্ষ‌তিগ্রস্ত ব‌গির কাজ করার পর ট্রেন চলাচল স্বাভাবিক হ‌বে। ত‌বে সকাল ১০টার ম‌ধ্যে ট্রেন চলাচল স্বাভা‌বিক হওয়ার আশা করা যা‌চ্ছে।

Advertisement
Share.

Leave A Reply