fbpx

ঋতাভরীকে দীপিকার ঝুড়ি ভর্তি উপহার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

একজন বলিউডের সুপারস্টার, অন্য জন কলকাতা সিনেমার পরিচিত মুখ। দুজনের মধ্যে তেমন কোনো যোগাযোগও নেই। তবে কেনো ঝুড়ি ভর্তি করে উপহার পাঠালেন একজন আরেকজনকে? এমন ‘গসিপ’-ই চলছে দুই সিনেমা জুড়ে।

বলিউড তারকা দীপিকা পাডুকন এক ঝুড়ি ভর্তি করে বাঙালী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। অভিনেত্রী নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে সেই উপহারের ছবি পোস্ট করে বিষয়টি জানান। একইসঙ্গে ধন্যবাদও জানিয়েছেন দীপিকাকে।

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। টলিউডের পাশপাশি বলিউডেও রীতিমতো যোগাযোগ রয়েছে তার। গেল কয়েক বছরে বেশকিছু কাজও করেছেন সেখানে। তিনি টলিপাড়ার একমাত্র অভিনেত্রী, যিনি শাহরুখ খান, সালমান খানের সঙ্গেই ডাক পান বাবা সিদ্দিকির তারকাখচিত ইফতারপার্টিতে। এবার নারী দিবসে ঋতাভরীর জন্য একগুচ্ছ উপহার পাঠালেন দীপিকা।

কিন্তু কীভাবে হলো ঋতাভরী-দীপিকার বন্ধুত্ব? পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমকে ঋতাভরী বলেন, আমাদের আসলে বন্ধুত্ব নেই। আমার সঙ্গে একবার দেখা হয়েছিল দীপিকার। তাও আবার ২০১৮ সালে পরিচালক-প্রযোজক দীনেশ বিজনের বিয়েতে। তখন কথা হয়, তারপর শুক্রবার এমন একটা উপহার পেয়ে ভীষণ খুশি।

ঋতাভরীকে দীপিকার ঝুড়ি ভর্তি উপহার

ঋতাভরী আরও বলেন, আসলে দীপিকার প্রসাধনী প্রতিষ্ঠান নারী দিবস উপলক্ষে এমন কিছু নারীকে উপহার পাঠাতে চেয়েছে, যারা নিজ নিজ ক্ষেত্রে ভালো কাজ করেছেন। সেই উদ্দেশ্যেই আমার সঙ্গে যোগাযোগ করেন তারা। প্রথমে আমি ভেবেছিলাম, হয়তো আমার স্টোরিতে তার প্রসাধনীর বিজ্ঞাপনের জন্য কিছু লিখতে হবে। তবে তেমন কিছুই না। একদম নিঃস্বার্থ উপহার এটা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ঋতাভরী লেখেন, আমি ভীষণ খুশি। পাশাপাশি এটাও মনে হচ্ছে, দীপিকার মতো এমন একজন তারকাও নতুন প্রজন্মের জন্য ভাবছেন এবং তাদের উৎসাহিত করছেন। আসলে অন্য যেসব তারকার এমন প্রসাধনী ব্র্যান্ড রয়েছে, তারা হালকা করে এ কথা ছুঁয়ে যান, যাতে তাদের প্রচারটা হয়। দীপিকা একেবারেই সে রকম নন। আমি এটাই শিখলাম তার কাছ থেকে যে, সবকিছু জীবনে নিজের লাভের জন্য নয়, অন্যদের উৎসাহ দেওয়াটাই বিশালতার লক্ষণ।

Advertisement
Share.

Leave A Reply