fbpx

একজন পুরুষ কীভাবে এত সুন্দরী হতে পারে; বিস্মিত আয়ুষ্মান ভক্তরা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা মানেই নতুন নতুন এক্সপেরিমেন্টাল চরিত্র। আর ঠিক আরেকটি এক্সপেরিমেন্টাল চরিত্র নিয়ে হাজির এই অভিনেতা।

হাতে লিপস্টিক, আয়নার সামনে পাউট করছেন পূজা। তার শরীরী মোচড় ঘায়েল করবে পুরুষ  ভক্তদের। হ্যাঁ, নিজের আপকামিং ছবি ‘ড্রিম গার্ল ২’-এর নতুন পোস্টারে অবশেষে পূজার মুখ প্রকাশ্যে আনলেন আয়ুষ্মান।অবশেষে দর্শন দিল পূজা। আর সেই ঝলকেই ফিদা ভক্তকূল।

পোস্টার শেয়ার করে আয়ুষ্মান লেখেন, ‘এটা তো শুধু প্রথম ঝলক। আয়নায় যা ধরা দেয়, সেই জিনিসগুলো বাস্তবে আরও বেশি সুন্দর হয়!’

২৫শে আগস্ট মুক্তি পেতে চলেছে এই ছবি। একদম এক মাস আগে সামনে এল ‘ড্রিম গার্ল ২’-এর পোস্টার। আয়নার একদিকে লিপস্টিক হাতে পূজার দেখা মিলছে, অন্যদিকে লিপস্টিক হাতে আয়ুষ্মানের। লেহেঙ্গা-চোলিতে আয়ুষ্মানকে দেখে হাঁ সকলেই।

আয়ুষ্মানের এমন ‘সুন্দরী লুক’ দেখে একজন লেখেন, ‘একজন পুরুষ কীভাবে এত সুন্দরী হতে পারে?’ অপর একজন মজা করে লেখেন, ‘বলিউডের অনেক হিরোইনের চেয়ে সুন্দরী, প্রযোজকদের সিরিয়ালসি ভাবা উচিত তোমাকে নিয়ে।

‘ড্রিম গার্ল’-এর মতোই এই ছবির সিকুয়েল পরিচালনায় রয়েছেন নির্মাতা  রাজ সাণ্ডিল্য। আয়ুষ্মানের সঙ্গে রয়েছেন অনন্যা পাণ্ডে। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘ড্রিম গার্ল’। বক্স অফিসে ২০০ কোটির গণ্ডি পার করেছিল এই ছবি। ছবিতে কল সেন্টার কর্মী আয়ুষ্মান কন্ঠস্বর বদলে পূজা হিসাবে ক্লায়েন্টদের সঙ্গে কথা বলতেন। পূজার ‘সেক্সি ভয়েস’ শুনে অচিরেই প্রেমে পড়ে যেত সব বয়সী পুরুষরা।

এর আগে জুলাই মাসে মুক্তি পাওয়ার কথা ছিল ‘ড্রিম গার্ল ২’-এর। তবে পূজাকে পারফেক্টভাবে পর্দায় উপস্থাপিত করতে এক মাস বাড়তি সময় নেন প্রযোজক একতা কাপুর। তিনি জানিয়েছিলেন ভিএফএক্সের কিছু কাজ বাকি থাকায় এমন সিদ্ধান্ত।

Advertisement
Share.

Leave A Reply