fbpx

একরাশ হতাশা নিয়ে ঘরে ফিরলেন লিটন-তাসকিনরা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চলতি ওয়ানডে বিশ্বকাপের রাউন্ড রবিন লিগে ৯ ম্যাচের মধ্যে মাত্র দুটিতে জিতেছে বাংলাদেশ দল। পুনেতে গতকাল অস্ট্রেলিয়ার বিপক্ষে ৮ উইকেটে হেরে ২০২৩ বিশ্বকাপ শেষ করে আজ দেশে ফিরছে দলটি।

ক্রিকেটারদের বহনকারী চাটার্ড ফ্লাইটটি আজ সকাল সাড়ে ৯টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছায়। আজ ভোর ৬টায় বাংলাদেশ বিমানের একটা ফ্লাইটে ভারতের পুনে থেকেই রওনা দেওয়ার কথা ছিল লিটন-মিরাজদের।ক্রিকেটাদের সঙ্গে ছিলেন টিম ডিরেক্টর খােলেদ মাহমুদ সুজন ও কোচিং স্টাফরা।

বিসিবি সূত্র জানিয়েছে, আপাতত দেশে ফিরে বাংলাদেশ দলের ক্রিকেটাররা কদিন বিশ্রামে থাকবেন। নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ সামনে রেখে এ মাসের শেষ দিকে প্রস্তুতি শুরু করবেন তাঁরা। তবে চণ্ডিকা হাথুরুসিংহে ছাড়া বাকি কোচিং স্টাফরা যাচ্ছেন কদিনের ছুটিতে। ভারত থেকেই পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ডের বাংলাদেশ অধ্যায় শেষ হয়েছে, তাই তিনি আর বাংলাদেশে ফিরছেন না।

একরাশ হতাশা নিয়ে ঘরে ফিরলেন লিটন-তাসকিনরা

এবারের বিশ্বকাপে বাংলাদেশ সেমিফাইনাল খেলার লক্ষ্য নিয়ে গিয়েছিল। জয় দিয়েই শুরু হয়েছিল তাদের মিশন। কিন্তু যতই দিন গড়িয়েছে ততই সেমিফাইনালের আশা ফিকে হয়েছে। শেষ পর্যন্ত শীর্ষ চারে নয়, কোনোমতে অষ্টম হওয়ার সম্ভাবনা নিয়ে দেশে ফিরেছে। আফগানিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে জয় পায় বাংলাদেশ। বাকি সাত ম্যাচেই হেরেছে।

বিশ্বকাপ শেষে ২১ নভেম্বর নিউজিল্যান্ডের টেস্ট দল আসবে বাংলাদেশে। ২৩ ও ২৪ নভেম্বর দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। ২৮ নভেম্বর সিলেটে শুরু হবে বাংলাদেশ-নিউজিল্যান্ডের প্রথম টেস্ট। মিরপুরে শেষ টেস্ট শুরু হবে ৬ ডিসেম্বর।

Advertisement
Share.

Leave A Reply