fbpx

এক হচ্ছেন অপু-বুবলী, হাঁটবেন একমঞ্চে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অপু বিশ্বাস ও শবনম বুবলী বাংলা চলচ্চিত্রের আলোচিত দুই নাম। যতটা না চলচ্চিত্র দিয়ে তারচেয়েও বেশি আলোচিত তারা ব্যক্তি জীবন দিয়ে।

দুজনই ঢালিউড সুপার স্টার শাকিব খানের সাবেক স্ত্রী। দুজনই শাকিব খানের সন্তানের মা। দুজনার প্রেম, বিয়ে এবং সন্তানের খবর একই স্টাইলে প্রকাশ্যে আনেন তারা। এমন আরও কিছু মিল খুঁজে পাওয়া যাবে খুঁজলে।

একই অঙ্গনে কাজ করলেও এক সঙ্গে এক ফ্রেমে দেখা যায়নি তাদের। শুধু তাই নয় বুবলীর দাবি কখনো সরাসরি দেখাও হয়নি তাদের মধ্যে।

তবে এবার এই দুই তারকাকে একই ছাদের নিচে র‌্যাম্পে ক্যাটওয়াক করতে দেখা যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

২৩ ডিসেম্বর ঢাকার একটি পাঁচতারকা হোটেলে কিউকম প্রেজেন্টস ঢাকা ফ্যাশন ডে-২০২২ নামের একটি অনুষ্ঠানে একসঙ্গে অংশগ্রহণ করবেন অপু ও বুবলী। আয়োজকরা বিবিএসবাংলাকে জানান, তারা দুজন আলাদা-আলাদা সময়ে র‍্যাম্পে হাঁটবেন।

এ প্রসঙ্গে ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসেন বিবিএসবাংলাকে বলেন, ‘অপু বিশ্বাস ও বুবলী ‘ঢাকা ফ্যাশন ডে’-তে একসঙ্গে অংশ নেবেন। তবে আলাদা আলাদা শো স্টপার হিসেবে পারফর্ম করবেন তারা।’

তিনি আরও বলেন, ‘ব্যক্তিগত জীবনে অপু-বুবলীর সম্পর্কের বিষয়টি কারো অজানা নয়। কিন্তু আমাদের এই অনুষ্ঠানে তারা থাকবেন। কোনো ডান্স পারফর্ম হিসেবে নয়, তারা বিভিন্ন ফ্যাশন কালেকশনের হয়ে আলাদাভাবে হাঁটবেন। অপু-বুবলী ছাড়াও নিরব, ববি, সাদিয়া ইসলাম মৌ, দীঘি সহ দশজন তারকা আর্টিস্ট হাঁটবেন।’

অনুষ্ঠানটির আয়োজনে রয়েছে পিএইচ এন্টারটেইনমেন্টের সঙ্গে আছে এটিএন এমসিএল। পিয়াল জানান, টপ টেন সেলেব্রেটির পাশাপাশি দেশের ১০০ মডেল এই অনুষ্ঠানে থাকবেন।

Advertisement
Share.

Leave A Reply