fbpx

‘কেব্‌ল কারে চড়ার কথা মনে পড়লে এখনো রীতিমতো ভয় পাচ্ছি’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদ এবং প্রেমের সম্পর্কের ৯ বছর পূর্তি উপলক্ষে স্বামী রেজওয়ানকে তুরস্ক ভ্রমণে বেড়িয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্র তাসনিয়া ফারিণ। গত ৫ এপ্রিল থেকেই সেখানে অবস্থান করছেন অভিনেত্রী। 

অভিনয় জীবনের শত কর্মব্যস্ততার মধ্যে এই অবসরের সময়টুকু ফরিণ উপভোগ করছেন কানায় কানায়। তবে আনন্দের মুহূর্তের মধ্যেও একটি ঘটনায় ভয় পেয়েছেন ফারিণ। এই অভিনেত্রী জানান তুরস্কের আনতালিয়াতে যে কেবল কারে তিনি উঠেছিলেন, তার দুদিন পরেই ছিড়ে পড়ে যায় সেটি। এমনকি এ ঘটনায় নিহতও হয়েছেন একজন।

তাসনিয়া ফারিণ জানান, আনতালিয়াতে যে কেব্‌ল কারে উঠেছিলেন, চলে আসার পর জানতে পারেন, সেই কেব্‌ল কার ছিঁড়ে একজন মারা গেছেন। কয়েকজন আহতও হয়েছেন, বহু পর্যটক আটকে ছিলেন।

ফারিণ আরও বলেন, ‘কেব্‌ল কারে চড়ার কথা মনে পড়লে এখনো রীতিমতো ভয় পাচ্ছি। যে কেব্‌ল কারে উঠেছিলাম, দুই দিন পর সেটি ছিঁড়ে পড়েছিল, কী ভয়ংকর! একজন মারা গিয়েছেন, কয়েকজন আহত হয়েছেন। ১৪৮ জন ট্যুরিস্ট নাকি আটকে ছিলেন। পরে হেলিকপ্টারে করে তাঁদের উদ্ধার করা হয়েছে। খবরটি জানার পর আঁতকে উঠেছিলাম আমি। কী একটা ভয়ংকর অবস্থা! দুই দিন আগেও আমি ওই কেব্‌ল কারে ছিলাম। খবর দেখে চিন্তায় ঢাকা থেকে মা ফোন করেছিলেন আমাকে।’

এদিকে অভিনেত্রী জানিয়েছেন, আগামী মঙ্গলবার রেজওয়ান ফিরবেন তার কর্মক্ষেত্র যুক্তরাজ্যে আর দেশে ফিরবেন ফারিণ।

Advertisement
Share.

Leave A Reply